ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
গ্রেনেড হামলা দিবস উপলক্ষ্যে গোয়ালন্দে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
  • আবুল হোসেন/মইনুল হক মৃধা
  • ২০২২-০৮-২১ ১৪:৪৪:১২
গ্রনেড হামলা দিবস উপলক্ষে গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের আয়োজনে গতকাল ২১শে আগস্ট বিকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

গ্রেনেড হামলা দিবস উপলক্ষে রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের আয়োজনে গতকাল ২১শে আগস্ট বিকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
  গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে এবং পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালাহউদ্দিন মাহমুদ রেজার সঞ্চালনায় আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম খান, গোলজার হোসেন মৃধা, এনায়েত হোসেন জাকির, সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা, আমজাদ হোসেন ফকির, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল ও উপজেলা ওয়ার্কার্স পাটির সাধারণ সম্পাদক শুকুর আলী মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ বলেন, বাংলাদেশের ইতিহাসে এ পর্যন্ত যত নৃশংসতার ঘটনা ঘটেছে তার মধ্যে বিএনপি-জামাত জোট সরকারের আমলে ২০০৪ সালের ২১শে আগস্ট ঢাকার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলার ঘটনা অন্যতম। ওই হামলায় তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনা অল্পের জন্য বেঁচে গেলেও মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আইভি রহমানসহ ২৪ জন নেতাকর্মী নিহত ও ৪০০ জনের মতো আহত হন। এ ঘটনায় জড়িত সকলের শাস্তি নিশ্চিত করার মাধ্যমে জাতিকে কলঙ্কমুক্ত করতে হবে। 
  আলোচনা সভার শেষে ২১শে আগস্টের গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন গোয়ালন্দ ঘাট থানা মসজিদের ইমাম মাওলানা আবু বক্কার। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এই কর্মসূচীতে অংশগ্রহণ করেন।   

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ