ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী জেলা আইন-শৃঙ্খলা কমিটির ভার্চুয়াল সভা অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-০৯ ১৫:৫৮:৩৮
রাজবাড়ী জেলা আইন-শৃঙ্খলা কমিটির ভার্চুয়াল সভা গতকাল ৯ই আগস্ট সকাল ১০টায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট দিলসাদ বেগমের সভাপতিত্বে জুম অ্যাপসের মাধ্যমে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা আইন-শৃঙ্খলা কমিটির ভার্চুয়াল সভা গতকাল ৯ই আগস্ট সকাল ১০টায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট দিলসাদ বেগমের সভাপতিত্বে জুম অ্যাপসের মাধ্যমে অনুষ্ঠিত হয়।
  সভায় কমিটির উপদেষ্টা রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম, কমিটির সদস্য পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পিপিএম(বার), সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম, কমিটির সদস্য সচিব অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোঃ সালাহ উদ্দিনসহ সকল উপজেলা নির্বাহী অফিসার ও কমিটির সদস্যবৃন্দ সভায় যুক্ত হয়ে আলোচনায় অংশগ্রহণ করেন। 
  সভায় জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও অপরাধ চিত্র পর্যালোচনা, মাদক, চোরাচালান, নারী-শিশু নির্যাতন ও বাল্য বিবাহ প্রতিরোধ এবং করোনাকালীন আইন-শৃঙ্খলা সমুন্নত রাখাসহ সার্বিক বিষয়ে আলোচনা করা হয়।
  পরে একই সংযুক্তিতে জেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কমিটি, চোরাচালান প্রতিরোধ কমিটি, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি, সড়ক দুর্ঘটনায় আহত/নিহতদের নির্ভুল ডাটাবেজ প্রস্তুত সংক্রান্ত কমিটি, ভোক্তা অধিকার সংরক্ষণ কমিটি, বাল্য বিবাহ প্রতিরোধ কমিটি এবং কারাগারে থাকা শিশু ও কিশোরদের অবস্থা উন্নয়নের লক্ষ্যে গঠিত জেলা টাস্কফোর্সের সভা অনুষ্ঠিত হয়।

রাজবাড়ী-১ আসনে নৌকা প্রত্যাশী ফ্রান্স প্রবাসী আশরাফুলের পক্ষে দলীয় মনোনয়ন ফরম দাখিল
চন্দনীতে ঘোষণা : রাজবাড়ী-১ আসনে মনোনয়ন চাইবেন আকবর আলী মর্জি
রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজীব-সেক্রেটারী আসাদ
সর্বশেষ সংবাদ