ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
গোয়ালন্দ উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের নতুন কমিটি গঠন
  • আবুল হোসেন
  • ২০২২-০৮-২৬ ১৪:১৫:৪৩
গোয়ালন্দের শহীদ বীর মুক্তিযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনসার ক্লাব প্রাঙ্গণে গত ২৫শে আগস্ট সন্ধ্যায় অনষ্ঠিত সভায় নির্মাণ শ্রমিক ইউনিয়নের গোয়ালন্দ উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের গোয়ালন্দ উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। 
  গত ২৫শে আগস্ট সন্ধ্যায় গোয়ালন্দের শহীদ মুক্তিযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনসার ক্লাব প্রাঙ্গণে প্রায় অর্ধশত নির্মাণ শ্রমিকের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় এই কমিটি গঠন করা হয়।
  সভায় সভাপতিত্ব করেন ইউনিয়নের গোয়ালন্দ উপজেলা শাখার সাবেক সহ-সাধারণ সম্পাদক মজিবর সরদার। ১৭ সদস্যের নবগঠিত কমিটিতে আঃ রাজ্জাক সরদারকে সভাপতি; সোহেল ফকির, ইসলাম মন্ডল ও রফিক শেখকে সহ-সভাপতি, উজ্জ্বল মোল্লাকে সাধারণ সম্পাদক, রাসেল শেখ মিন্টু, আজাদ ফকির ও একলাস মোল্লাকে যুগ্ম-সাধারণ সম্পাদক, ফজলু আবিরকে সাংগঠনিক সম্পাদক, মশিয়ার সরদারকে কোষাধ্যক্ষ, আনিসুর রহমানকে প্রচার সম্পাদক, মুন্নাফ হোসেন ফেলু’কে দপ্তর সম্পাদক, শাহিন সরদারকে ক্রীড়া সম্পাদক, রহিম শেখকে ধর্মীয় সম্পাদক এবং ইউসুফ সরদার, টুটুল ও আল আমিনকে কার্যকরী সদস্য করা হয়। 
  নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক উজ্জ্বল মোল্লা জানান, আগের কমিটির কার্যক্রম ধীর গতিতে চলছিল। এ জন্য সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে নতুন কমিটি গঠন করা হয়েছে। 
  নবগঠিত কমিটির সভাপতি আঃ রাজ্জাক সরদার বলেন, আগামী ৩মাসের মধ্যে জেলা কমিটির নেতৃবৃন্দের সাথে আলোচনার মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন ও পরিচিতি সভা করা হবে।

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ