ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল পরিদর্শনে স্বরাষ্ট্র মন্ত্রী
  • নিউইয়র্ক প্রতিনিধি
  • ২০২২-০৯-০১ ১৪:৩৭:২৭
স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি গত বুধবার নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল পরিদর্শনে গেলে কনসাল জেনারেল ড. মোহাম্মদ মনিরুল ইসলাম তাকে স্বাগত জানান -মাতৃকণ্ঠ।

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি গত বুধবার নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল পরিদর্শন করেছেন। 
  এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক(আইজিপি) ড. বেনজীর আহমেদ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ পুলিশ ও নিউইয়র্কস্থ বাংলাদেশ স্থায়ী মিশনের উর্ধ্বতন কর্মকর্তারা। এ সময় কনসাল জেনারেল ড. মোহাম্মদ মনিরুল ইসলাম, কনস্যুলেটের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারিরা তাদেরকে স্বাগত জানান। 
  কনস্যুলেটের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময়কালে স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অর্থনীতির অদম্য অগ্রযাত্রায় একযোগে কাজ করতে সকলের প্রতি আহ্বান জানান। 
  প্রবাসীরা দেশের অর্থনৈতিক উন্নতি সাধনের পাশাপাশি বিদেশের মাটিতে বাংলাদেশের ভাবমূর্তি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী প্রবাসীদের সেবার মান উত্তরোত্তর বৃদ্দির ব্যাপারে কনস্যুলেটকে দিক নির্দেশনা প্রদান করেন। 
  বাংলাদেশের অগ্রগতি ও সমৃদ্ধিতে প্রবাসীদের বিনিয়োগের গুরুত্বের কথা তুলে ধরে তিনি প্রবাসীদেরকে বাংলাদেশের উন্নয়নে, বিশেষ করে ব্যবসা-বাণিজ্য ও বিনিয়োগের সাথে সম্পৃক্ত করার লক্ষ্যে কনস্যুলেটকে আরও অগ্রণী ভূমিকা রাখার পরামর্শ দেন।

পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে -------তথ্য প্রতিমন্ত্রী
সাধারণ রোগী হিসেবে এনআইও’তে চোখের চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী
উপজেলা নির্বাচনে মানুষ যাকে চাইবে সে-ই জয়ী হয়ে আসবে--প্রধানমন্ত্রী শেখ হাসিনা
সর্বশেষ সংবাদ