ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
কালুখালীতে জাতীয় স্কুল-মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার সমাপনীতে পুরস্কার বিতরণ
  • ফজলুল হক
  • ২০২২-০৯-০৭ ১৫:১১:৪৫
কালুখালীতে গতকাল ৭ই সেপ্টেম্বর বিকালে ৪৯তম জাতীয় স্কুল-মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার সমাপনীতে পুরস্কার বিতরণ করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী জেলার কালুখালীতে ৪৯তম জাতীয় স্কুল-মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণের মাধ্যমে সমাপনী অনুষ্ঠিত হয়েছে।

  গতকাল ৭ই সেপ্টেম্বর বিকালে রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী, অন্যান্যের মধ্যে কালুখালী থানার ওসি নাজমুল হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম নাসিম আখতার, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার জয়ন্ত কুমার দাস, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইশতিয়াক হোসেন রানা চৌধুরী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

  সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের পূর্বে প্রতিযোগিতার ফুটবল খেলার ফাইনালে খাগজানা উচ্চ বিদ্যালয় দল ট্রাইব্রেকারে ৪-২ গোলে কালুখালী দাখিল মাদ্রাসা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

  খেলা পরিচালনা করেন রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হাফিজুর রহমান, মোখলেছুর রহমান ও বাবর আলী।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ