ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
বালিয়াকান্দিতে ডিবির অভিযানে কেরুর মদসহ সাবেক ইউপি সদস্য গ্রেফতার
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৯-০৯ ১৪:২৮:৪৫
রাজবাড়ী ডিবি’র একািট দল গত ৮ই সেপ্টেম্বর রাত পৌনে ৯টার দিকে বালিয়াকান্দি উপজেলার আড়কান্দি বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১০ বোতল মদসহ সাবেক ইউপি সদস্য সুফল কুমার দাসকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের আড়কান্দি বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে কেরু কোম্পানীর ১০ বোতল মদসহ সাবেক ইউপি সদস্য সুফল কুমার দাস (৫৮)কে গ্রেফতার করেছে ডিবি। 
   গোপন সংবাদের ভিত্তিতে গত ৮ই সেপ্টেম্বর রাত পৌনে ৯টার দিকে রাজবাড়ীর ডিবি’র এসআই মোজাম্মেল হকের নেতৃত্বে রাজবাড়ীর ডিবির একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সুফল কুমার দাস বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া গ্রামের মৃত গয়ানাথ দাসের ছেলে এবং ওই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। এছাড়া সে আড়কান্দি বাজারের হার্ডওয়্যারের দোকানী এবং বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি। 
  রাজবাড়ী ডিবি সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত সুফল কুমার দাস দীর্ঘদিন ধরে আড়কান্দি বাজারস্থ নিজের হার্ডওয়্যারের দোকানে গোপনে কেরু কোম্পানীর (চুয়াডাঙ্গার রাষ্ট্রায়ত্ব দর্শনা সুগার মিলের অঙ্গ প্রতিষ্ঠান) মদ বিক্রি করে আসছিল। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ