ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচনে আ’লীগের চেয়ারম্যান প্রার্থীর পাংশা পৌরসভায় গণসংযোগ
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৯-২৬ ১৫:০৩:৪৪

আসন্ন রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ জনমত গঠনে নির্বাচনী গণসংযোগ অব্যাহত রেখেছেন। গতকাল ২৬শে সেপ্টেম্বর দুপুরে পাংশা পৌরসভায় গণসংযোগ করেন তিনি।

জানা যায়, গতকাল দুপুর ১২টার দিকে পাংশা পৌরসভায় নির্বাচনী গণসংযোগ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পাংশা পৌরসভার মেয়র ও পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী মাস্টার। মতবিনিময় সভায় রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা পৌরসভার প্যানেল মেয়র ও পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওদুদ সরদার, পাংশা পৌরসভার সংরক্ষিত ২নং ওয়ার্ডের কাউন্সিলর জেসমিন আক্তার, পাংশা পৌরসভার কাউন্সিলর সোরাপ মন্ডল, বাদশা মন্ডল ও চাঁদ আলী সরদার প্রমূখ বক্তব্য রাখেন।

বক্তাগণ বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজকে তার তালগাছ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সূত্রমতে, এরআগে গত ১৫ই সেপ্টেম্বর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউপি, জঙ্গল ইউপি ও নারুয়া ইউপিতে, ১৬ই সেপ্টেম্বর পাংশা উপজেলার হাবাসপুর ইউপি, বাহাদুরপুর ইউপি ও যশাই ইউপি, ১৭ই সেপ্টেম্বর গোয়ালন্দ উপজেলার গোয়ালন্দ পৌরসভা, দেবগ্রাম ইউপি, ছোটভাকলা ইউপি, দৌলতদিয়া ইউপি ও উজানচর ইউপি, ১৮ই সেপ্টেম্বর রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউপি ও মূলঘর ইউপিতে, ১৯শে সেপ্টেম্বর রাজবাড়ী সদর উপজেলার দাদসী, আলীপুর, রামকান্তপুর, বানীবহ ও পাঁচুরিয়া ইউপিতে, ২০শে সেপ্টেম্বর কালুখালী উপজেলার রতনদিয়া, বোয়ালিয়া, মৃগী ও সাওরাইল ইউপিতে, ২১শে সেপ্টেম্বর রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর, বরাট, বসন্তপুর ও খানগঞ্জ ইউপিতে, ২২শে সেপ্টেম্বর পাংশা উপজেলার মাছপাড়া, কলিমহর, সরিষা ও বাবুপাড়া ইউপিতে, ২৪শে সেপ্টেম্বর মিজানপুর ও চন্দনী ইউপিতে, ২৫শে সেপ্টেম্বর মাজবাড়ী, সুলতানপুর ও মদাপুর ইউপিতে এবং সর্বশেষ ২৬শে সেপ্টেম্বর পাংশা পৌরসভায় গণসংযোগ করেন তিনি।

মেলার লটারিতে মোটর সাইকেল পেল মা; কপাল পুড়ল মেয়ের!
দৌলতদিয়া ঘাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা অনুষ্ঠিত
দক্ষিণবাড়ী গ্রামে আনারসের সমর্থকের মাথা ফাটালো প্রতিপক্ষের সমর্থকেরা
সর্বশেষ সংবাদ