ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
কালুখালী উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট ও আইডি কার্ড বিতরণ
  • ফজলুল হক
  • ২০২২-০৯-২৭ ১৫:০৬:১৯
কালুখালী উপজেলার তালিকাভুক্ত বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে গতকাল ২৭শে সেপ্টেম্বর সকালে উপজেলা পরিষদের হলরুমে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর কালুখালী উপজেলার তালিকাভুক্ত বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে। 
   কালুখালী উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২৭শে সেপ্টেম্বর সকালে উপজেলা পরিষদের হলরুমে এই ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কালুখালী উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ সজীবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, বিশেষ অতিথি হিসেবে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, অন্যান্যের মধ্যে কালুখালী থানার ওসি নাজমুল হাসান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সার্জেন্ট (অবঃ) আকামত আলী মন্ডল, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল খালেক প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, কালুখালী উপজেলার তালিকাভুক্ত ১৪৮ জন বীর মুক্তিযোদ্ধার মধ্যে জীবিত ৫৫ জনের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড এবং মৃত ৯৩ জনের পরিবারের সদস্যদের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ