ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
বালিয়াকান্দি উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৯-২৭ ১৮:২২:৪০

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার তালিকাভুক্ত বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে। 
   বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২৭শে সেপ্টেম্বর বিকালে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এই ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, বিশেষ অতিথি হিসেবে অবসরপ্রাপ্ত যুগ্ম-সচিব গোলাম রহমান মিঞা, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লা, বালিয়াকান্দি থানার ওসি মোঃ আসাদুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন। 
   প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের সম্মানী ভাতা বৃদ্ধিসহ বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করছে। এই ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড তাদের মর্যাদা আরও বৃদ্ধি করবে।
   উল্লেখ্য, বালিয়াকান্দি উপজেলার তালিকাভুক্ত ১০৯ জন বীর মুক্তিযোদ্ধার মধ্যে জীবিতদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড এবং মৃতদের পরিবারের সদস্যদের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ