ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
শোকের মাস আগস্টে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ব্যাপক কর্মসূচী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-১৪ ১৬:২৮:১০

শোকের মাস আগস্ট উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নানা কর্মসূচী পালন করছে। 
  আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের প্রেরিত পত্র অনুযায়ী গত ৩রা আগস্ট রাজবাড়ী জেলা আওয়ামী লীগের এক যৌথ সভায় আগস্ট মাসের বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়। এসব কর্মসূচী চলাকালে গত ১২ই আগস্ট অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের আরেকটি বর্ধিত সভায় কর্মসূচীর কিছু সংশোধন করা হয়। 
  সংশোধিত কর্মসূচী অনুযায়ী, আজ ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সকাল সাড়ে ৭টায় পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, বিকাল ৪টায় শোক র‌্যালী এবং শোক র‌্যালী শেষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। 
  এছাড়াও আগামী ১৭ই আগস্ট সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বিকাল ৫টায় আলোচনা সভা, ১৮ই আগস্ট সাবেক গণপরিষদ সদস্য, সাবেক গোয়ালন্দ মহকুমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম কাজী হেদায়েত হোসেনের ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে বিকাল ৪টায় শোক র‌্যালীসহ মরহুমের কবর জিয়ারত ও বিকাল সাড়ে ৪টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং আগামী ২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবসে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সকাল সাড়ে ৭টায় পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। 
  এর আগে গত ৫ই আগস্ট বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে বিকাল ৫টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং ৮ই আগস্ট বঙ্গবন্ধুর সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে বিকাল ৫টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।       

রাজবাড়ী-১ আসনে নৌকা প্রত্যাশী ফ্রান্স প্রবাসী আশরাফুলের পক্ষে দলীয় মনোনয়ন ফরম দাখিল
চন্দনীতে ঘোষণা : রাজবাড়ী-১ আসনে মনোনয়ন চাইবেন আকবর আলী মর্জি
রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজীব-সেক্রেটারী আসাদ
সর্বশেষ সংবাদ