ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের বাণী
  • এম এম শাকিলুজ্জামান
  • ২০২২-১০-০৩ ১৪:২০:১০

সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। প্রতি বছরের ন্যায় এ বছরেও রাজবাড়ী জেলায় ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও যথাযথ মর্যাদায় দুর্গাপূজা উদযাপতি হচ্ছে।

  সমাজে অন্যায়, অবিচার ও সস্ত্রাসরূপী অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে শারদীয় দুর্গাপূজা উদযাপন করে থাকেন সনাতন ধর্মাবলম্বীরা। বাঙ্গালী হিন্দু সম্প্রদায়ের প্রাণের এ দূর্গোৎসব উৎসব মুখর পরিবেশে নানা উপাচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে আবহমানকাল ধরে পালিত হয়ে আসছে। কালের পরিক্রমায় এ উৎসব হয়ে উঠেছে আরও বর্ণিল ও সার্বজনীন। দুর্গাপূজার সাথে মিশে আছে বাংলার চিরায়ত ঐতিহ্য ও সংস্কৃতি।

  মানবতাই সকল ধর্মের শাশ্বত বাণী। ধর্ম মানুষকে সত্য ও কল্যাণের পথে আহ্বান করে, অন্যায় থেকে দূরে রাখে এবং শান্তির পথ দেখায়। শারদীয় দুর্গাপূজায় ঐক্য, সৌহার্দ, ন্যায় ও সম্প্রীতির শক্তিকে ধারণ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্বপ্নের অসাম্প্রদায়িক সোনার বাংলা বিনির্মাণে আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এঁর নেতৃত্বে সম্মিলিতভাবে কাজ করব- এ আমাদের দৃঢ় প্রত্যয়। বিজয় দশমীর প্রাক্কালে সকলকে রাজবাড়ী জেলা পুলিশ-এর পক্ষ থেকে জানাই শারদীয় শুভেচ্ছা।

  জয় বাংলা, বাংলাদেশ চিরজীবি হোক।

 

(এম এম শাকিলুজ্জামান)

পুলিশ সুপার

রাজবাড়ী।

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ