ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ী শহরের টিএন্ডটি পাড়ার দুর্গা পূজা পরিদর্শন করলেন পুলিশ সুপার
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-১০-০৩ ১৪:২১:১৫

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান গতকাল ৩রা অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজবাড়ী শহরের সজ্জনকান্দা টিএন্ডটি পাড়ার দুর্গা পূজা মণ্ডপ পরিদর্শন করেন। 

   পরিদর্শনকালে তিনি জেলা পুলিশের পক্ষ থেকে পূজা মণ্ডপে ফলমূল উপহার দেয়াসহ মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন ও দর্শনার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সালাহউদ্দিন, নবনিযুক্ত অতিরিক্ত পুলিশ পুলিশ সুপার (অপরাধ ও অভিযান) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, রাজবাড়ী থানার ওসি শাহাদাত হোসেন, পূজা উদযাপন পরিষদের জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক স্বপন কুমার দাসসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
   পরিদর্শন শেষে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, দুর্গা পূজার প্রতিমা তৈরির শুরু থেকে আমাদের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ পূজার নিরাপত্তা বিধানে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। আমিও নিয়মিত বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করছি। এটা আমরা শুধু দায়িত্ব হিসেবে নয়, আনন্দের অংশ হিসেবেও নিয়েছি। রাজবাড়ী জেলা পুলিশের সবাই আন্তরিকতা ও সতর্কতার সাথে দায়িত্ব পালন করছি। আশা করি সুষ্ঠু-সুন্দরভাবে নির্বিঘ্নে বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গোৎসব সমাপ্ত হবে। ধর্ম যার যার উৎসব সবার-এটা নিশ্চিতে আমরা সচেষ্ট রয়েছি। 

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ