ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশায় আওয়ামী যুবলীগের আলোচনা সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২২-১০-০৪ ১৪:৩৫:৩১

রাজবাড়ীর পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের এক আলোচনা সভা গতকাল ৪ঠা অক্টোবর দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

     পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে এবং পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফের সঞ্চালনায় আলোচনা সভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির বারবার নির্বাচিত চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আসন্ন রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে পাংশা উপজেলা ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী গোবিন্দ কুন্ডু প্রমূখ বক্তব্য রাখেন। এছাড়া যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ আলোচনা সভায় বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে বক্তাগণ সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণের পাশাপাশি আসন্ন রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজের তালগাছ প্রতীক এবং রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে পাংশা উপজেলা ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী গোবিন্দ কুন্ডুর উটপাখি প্রতীক জয়যুক্ত করতে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ