ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পাংশায় পুলিশ সুপার কর্তৃক প্রদত্ত শুভেচ্ছা উপহারের কেক কাটা ও আলোচনা সভা
  • মোক্তার হোসেন
  • ২০২২-১০-০৭ ১৭:৫১:১৪

রাজবাড়ী জেলার পাংশায় গতকাল ৭ই অক্টোবর রাতে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান কর্তৃক শারদীয় দুর্গোৎসব-২০২২ উপলক্ষে প্রদত্ত শুভেচ্ছা উপহারের কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

  গতকাল শুক্রবার রাত সাড়ে ৭টায় পাংশা স্টেশন বাজার কেন্দ্রীয় দুর্গা মন্দিরে অনুষ্ঠান শুরু হয়ে রাত ৯টায় কর্মসূচি শেষ হয়।

  পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক ও পাংশা স্টেশন বাজার কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সভাপতি সুব্রত কুমার দাস সাগরের সভাপতিত্বে এবং পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক লিটন কুমার বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠানে পাংশা মডেল থানার এসআই মোঃ মিজানুর রহমান, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা এ্যাডভোকেট ভজ গোবিন্দ দে, সাংবাদিক মোঃ মোক্তার হোসেন, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি নির্মল কুমার কুন্ডু, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সহসভাপতি ও বাহাদুরপুর ইউপির পূজা উদযাপন পরিষদের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার সাহা(কার্তিক সাহা), পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও ডিডিসি লিমিটেডের কলিমহর প্রকল্পের কর্মকর্তা সুব্রত কুমার দে, মাছপাড়া ইউপি পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক আশীষ কুমার বর্দ্ধন, বিশিষ্ট ব্যবসায়ী অশোক কুমার পাল, নবারুণ সংঘ পূজা মন্দিরের সভাপতি দিবাকর অধিকারী, চরমৌদিপুর দুর্গা মন্দিরের সভাপতি গোলক কুমার কুন্ডু ও দীজেন্দ্রনাথ দাস প্রমূখ বক্তব্য রাখেন।

  বক্তাগণ পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান কর্তৃক শারদীয় শুভেচ্ছা উপহার হিসেবে মন্দিরে কেক পাঠনোর জন্য তাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।

  অনুষ্ঠানে গৌতম কুমার বসাক, মোহন লাল আগরওয়ালা, লাল্টু কুমার কুন্ডুসহ বিভিন্ন্ন পূজা মন্দিরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপস্থিত সবার মাঝে কেক ও মিষ্টি বিতরণ করা হয়। এ সময় উৎসবের আমেজ ছড়িয়ে পড়ে।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ