ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশা উপজেলা ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী গোবিন্দ কুন্ডুর ৫টি ইউপিতে গণসংযোগ
  • মোক্তার হোসেন
  • ২০২২-১০-১০ ১৪:৫৬:৩০

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে পাংশা উপজেলা ওয়ার্ডের (ওয়ার্ড নং-৩) সদস্য পদপ্রার্থী গোবিন্দ কুন্ডু গত ৯ই অক্টোবর দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের বিশাল বহর নিয়ে উপজেলার ৫টি ইউপিতে নির্বাচনী গণসংযোগ করেন।

  গোবিন্দ কুমার কুন্ডু পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। আগামী ১৭ই অক্টোবর অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে উটপাখি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

  জানা যায়, গত রবিবার পাংশা উপজেলার মৌরাট, বাবুপাড়া, সরিষা, কলিমহর ও কসবামাজাইল ইউপির চেয়ারম্যান-মেম্বার, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে পাংশার হাবাসপুর, বাহাদুরপুর, যশাই, মাছপাড়া ও কলিমহর ইউপিতে গণসংযোগ করেন পাংশা উপজেলা ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী গোবিন্দ কুন্ডু। 

  গণসংযোগকালে আওয়ামী লীগ নেতা গোবিন্দ কুন্ডু তার নিজের উট পাখি প্রতীক এবং আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজের তালগাছ প্রতীকে ভোট প্রার্থনা করে বক্তব্য রাখেন।

  গণসংযোগের অনুষ্ঠানে উপস্থিত জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদ প্রার্থী গোবিন্দ কুন্ডুর উট পাখি এবং চেয়ারম্যান পদ প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজের তাল গাছ প্রতীক জয়যুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

  নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এছাড়া আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের বলিষ্ঠ নেতৃত্ব আশিক মাহমুদ মিতুল হাকিমের হাতকে শক্তিশালী করণে দলীয় নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থাকার গুরুত্বারোপ করেন।

  অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির বারবার নির্বাচিত চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম(বুড়ো), পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য উত্তম কুমার কুন্ডু, মৌরাট ইউপির চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান প্রামানিক, কলিমহর ইউপির চেয়ারম্যান বিলকিছ বানু, পাট্টা ইউপির চেয়ারম্যান আব্দুর রব(মোনা বিশ্বাস), বাবুপাড়া ইউপির চেয়ারম্যান ইমান আলী সরদার, হাবাসপুর ইউপির চেয়ারম্যান আল মামুন খান, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান(পিল্টু জোয়ার্দ্দার), বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন মেম্বার, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ ও পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুনসহ ইউপি চেয়ারম্যান-মেম্বার, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য, এরআগে গত ৭ই অক্টোবর হাবাসপুর, বাহাদুরপুর, যশাই, মাছপাড়া ও কলিমহর ইউপির চেয়ারম্যান-মেম্বার, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে মৌরাট, বাবুপাড়া, সরিষা, কলিমহর ও কসবামাজাইল ইউপিতে গণসংযোগ করেন উটপাখি প্রতীকের সদস্য পদপ্রার্থী গোবিন্দ কুন্ডু।

  মোটর সাইকেল, প্রাইভেটকার ও মাইক্রোবাসের বহরে জনপ্রতিনিধি ও দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে গোবিন্দ কুন্ডুর নির্বাচনী গণসংযোগের ফলে এলাকায় আলোড়ন সৃষ্টি হয়েছে। বিপুল ভোটে তার বিজয় নিশ্চিত বলে অভিমত ব্যক্ত করেছেন পাংশার ইউপি চেয়ারম্যান মেম্বাররা।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ