ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত মহিলা সদস্য প্রার্থী সেন্টি
  • হেলাল মাহমুদ
  • ২০২২-১০-১৩ ১৪:৪৯:২০

রাজবাড়ী জেলা পরিষদের আসন্ন নির্বাচনে সংরক্ষিত ১ নং মহিলা ওয়ার্ডে (রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলা) সদস্য পদপ্রার্থী সৈয়েদা নাজমুন নাহার সেন্টি শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। 
   রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকার বাসিন্দা সৈয়েদা নাজমুন নাহার সেন্টি আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক এবং রাজবাড়ী লেডিস ক্লাবের কার্যকরী সদস্য। মনোনয়ন পত্র জমা দেওয়ার পর থেকেই তিনি রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার ২টি পৌরসভা, ২টি উপজেলা পরিষদ ও ১৮টি ইউনিয়ন পরিষদের ভোটারদের সাথে গণসংযোগ ও মতবিনিময়ের মাধ্যমে ভোট প্রার্থনা করে চলেছেন। এরই ধারাবাহিকতায় গতকাল ১৩ই অক্টোবর দুপুরে তিনি গোয়ালন্দ পৌরসভার ভোটারদের (মেয়র-কাউন্সিলর) সাথে গণসংযোগ ও মতবিনিময় করেন।
   জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে সৈয়েদা নাজমুন নাহার সেন্টি বলেন, আমি দীর্ঘদিন ধরে যুব মহিলা লীগের রাজনীতির পাশাপাশি সমাজসেবামূলক কাজের সাথে জড়িত। আশা করি জনপ্রতিনিধি ভোটাররা তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করে আমাকে জনগণের জন্য কাজ করার সুযোগ দিবেন। ইতিমধ্যে আমি রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলাবাসীর অভিভাবক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সাথে সাক্ষাৎ করে তার দোয়া নিয়েছি। তার স্নেহের ছায়া সবসময় আমার উপর রয়েছে। নির্বাচিত হলে তিনিসহ রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পরামর্শ ও সহযোগিতায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবো। 
   উল্লেখ্য, আগামী ১৭ই অক্টোবর রাজবাড়ী জেলা পরিষদসহ সারা দেশের ৬১টি জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। 

 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ