ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
ব্যাপক ভোটের ব্যবধানে বিজয়ের ব্যাপারে আশাবাদী আ’লীগের চেয়ারম্যান প্রার্থী আরুজ
  • মোক্তার হোসেন
  • ২০২২-১০-১৪ ১৪:৩৬:৩২

আগামী ১৭ই অক্টোবর রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন। এ নির্বাচনে ব্যাপক ভোটের ব্যবধানে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ।
  গতকাল ১৪ই অক্টোবর বিকেলে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সাক্ষাৎকারে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।
  একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলে “রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস” সংক্রান্ত প্রতিবেদনের ক্ষোভ প্রকাশ করে জেলা পরিষদের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ বলেন, আপনারা (সাংবাদিকরা) নির্বাচনী মাঠের সঠিক চিত্র তুলে ধরেন। মানুষের মাঝে, ভোটারদের মাঝে বিভ্রান্তি সৃষ্টি হয়- এমন অসত্য তথ্য প্রচার করা সাংবাদিকের নীতি নৈতিকতায় প্রশ্নবিদ্ধ করে।
  তিনি বলেন, আমি (তালগাছ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী)সহ অপর দুইজন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমি (তালগাছ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী) দলীয় নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে জেলার সকল ইউনিয়ন ও পৌরসভায় গণসংযোগ করে তালগাছ প্রতীকে ভোট প্রার্থনা করছি। আমার তালগাছ প্রতীকের সমর্থনে জনপ্রতিনিধি, দলীয় নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ একাধিক টিম করে প্রতিদিন এক ইউনিয়ন থেকে অন্য ইউনিয়নে তালগাছ প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করছেন। প্রতিদ্বন্দ্বী মোটর সাইকেল ও আনারসের চেয়ারম্যান প্রার্থী বা তাদের সমর্থনে কেউ কোন ইউনিয়নে গণসংযোগ করছেন এমন তথ্য আমার জানা নেই। তাদের সাথে কোথায়ও আমার দেখাও হয় নাই। আপনাদের কাছে(সাংবাদিকদের কাছে) তথ্য থাকলে প্রচার করেন। কিন্তু মিথ্যা সংবাদ প্রকাশ করে বিভ্রান্ত সৃষ্টি করবেন না। মোটর সাইকেল প্রতীকের প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী দীপক কুন্ডুর নির্বাচনী আচরণ বিরোধী কর্মকান্ডের প্রতিকার চেয়ে তিনি নিজে গত ১২ই অক্টোবর রিটার্নিং অফিসার ও রাজবাড়ী জেলা প্রশাসকের নিকট অভিযোগপত্র দাখিল করেছেন বলেও উল্লেখ করেন একেএম শফিকুল মোরশেদ আরুজ।
  পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সময় পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গনী, পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য উত্তম কুমার কুন্ডু উপস্থিত ছিলেন।
  উপস্থিত নেতৃবৃন্দ একেএম শফিকুল মোরশেদ আরুজের বক্তব্য সমর্থন করে বলেন, আমরা নির্বাচনী মাঠে আছি। কখনো দলীয় চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজের সফরসঙ্গী হয়ে গণসংযোগ করছি, আবার কখনো নিজেরা বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করছি। মোটরসাইকেল ও আনারস প্রতীকের প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীদের গণসংযোগ আমাদের চোখে পড়েনি। আমরা যেহেতু নির্বাচনী মাঠে আছি, তারা মাঠে থাকলে অবশ্যই তাদের সাথে দেখা হতো। তারা নির্বাচনী মাঠে নেই তাই দেখাও হচ্ছে না। আওয়ামী লীগ নেতা একেএম শফিকুল মোরশেদ আরুজের তালগাছ প্রতীক বিপুল ভোটে বিজয় লাভ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ