ঢাকা বুধবার, মে ২২, ২০২৪
যুক্তরাষ্ট্রের নিউজার্সি স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত
  • নিউজার্সি থেকে বিশ্বজিৎ দে বাবলু
  • ২০২০-০৮-১৬ ১৬:৪৫:৫৯
যুক্তরাষ্ট্রের নিউজার্সি স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয় -মাতৃকণ্ঠ।

যুক্তরাষ্ট্রের নিউজার্সি স্টেট আওয়ামী লীগের উদ্যোগে নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। 
  এ উপলক্ষে গত ১৫ই আগস্ট স্থানীয় সময় বিকালে নিউজার্সির প্যাটারসন সিটির ২৭৭ ওয়াইন এভিনিউতে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও কালো ব্যাজ ধারণের পর অনুষ্ঠিত হয় আলোচনা সভা। আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত ও পবিত্র গীতা পাঠ করা হয়। 
  নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সহ-সভাপতি ইছহাক মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দে বাবলু’র সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা মোশারফ আলম, অন্যান্যের মধ্যে নিউজার্সি স্টেট আয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম চৌধুরী, মোঃ আব্দুল হামিদ, আলী মুর্তজা, আবুল কাশেম, আনোয়ার সাদাত, সাঈদুর রহমান, আসকার আহমেদ, সাদিকুর রহমান, এবিএম জাফরান, হাফিজুর রহমান, রাসেল মিয়া, অরুণ চক্রবর্তী, বেলাল আহমেদ, মশিউর রহমান চৌধুরী তানিম, শাহেখুল ইসলাম নাঈম প্রমুখ বক্তব্য রাখেন। 
  আলোচনা সভার শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যসহ ১৫ই আগস্টের সকল শহীদের আত্মার শান্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশ ও জাতির অগ্রগতি কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। এ সময় নিউজার্সি স্টেট আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

সোলায়মান আলী যুক্তরাষ্ট্র আ’লীগের সহ-সভাপতি নির্বাচিত
পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি জাতিসংঘে তুলে ধরলেন প্রতিনিধি দল
নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
সর্বশেষ সংবাদ