ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আরুজ ও সদস্য গোবিন্দ ফুলেল শুভেচ্ছায় সিক্ত
  • মোক্তার হোসেন
  • ২০২২-১০-১৭ ১৪:০৯:৩৯

ইভিএমে গতকাল ১৭ই অক্টোবর অবাধ শান্তিপূর্ণ পরিবেশ এবং আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

  নির্বাচনে বিজয় লাভের পর গতকাল সোমবার বিকেলে পাংশায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন নবনির্বাচিত চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ ও পাংশা উপজেলা ওয়ার্ডের(ওয়ার্ড নং- ৩) সদস্য গোবিন্দ কুন্ডু। তাদের বিজয়ে বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করা হয়েছে।

  জানা যায়, পাংশা সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের বর্তমান প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে তালগাছ প্রতীকে ৪২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দলীয় বিদ্রোহী প্রার্থী দীপক কুন্ডু(মোটর সাইকেল) প্রতীকে ১৩৮ ভোট পেয়েছেন। এছাড়া রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য গোবিন্দ কুন্ডু পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। উটপাখি প্রতীক নিয়ে ৯৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তিনি। তার প্রতিদ্বন্দ্বী বাবুপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কাশেম সরোয়ার টিউবয়েল প্রতীকে ৪৩ ভোট পেয়েছেন।

  গতকাল সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ ও জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য গোবিন্দ কুন্ডুকে ফুলেল শুভেচ্ছা জানায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার লোকজন। 

  এ সময় পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনী ও সেলিম হোসেন(রনো), পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, যশাই ইউপির চেয়ারম্যান ও যশাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু হোসেন খান।

  এদিকে পাংশা বালিয়াকান্দি ও কালুখালী উপজেলা মাদরাসা শিক্ষক সমিতির পক্ষ থেকে সমিতির সভাপতি আলহাজ্ব মীর মোঃ আব্দুল বাতেন ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আওয়াবুল্লাহ ইব্রাহীম, মুক্তকলম সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সভাপতি অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু ও সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ মোক্তার হোসেন, চরঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি দাখিল মাদরাসার সুপার মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস, অত্র মাদরাসার সহকারী শিক্ষক কায়ছার আলী, পাংশার মাছপাড়া ইউপির চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম(বুড়ো), হাবাসপুর ইউপির চেয়ারম্যান আল মামুন খান, বাবুপাড়া ইউপির চেয়ারম্যান মোঃ ইমান আলী সরদার, বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান সজিব হোসেন, যশাই ইউপির চেয়ারম্যান মোঃ আবু হোসেন খান, মৌরাট ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান প্রামানিক, কলিমহর ইউপির চেয়ারম্যান বিলকিছ বানু, সরিষা ইউপির চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস, পাট্টা ইউপির চেয়ারম্যান আব্দুর রব(মোনা বিশ্বাস) ও কসবামাজাইল ইউপির চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদসহ বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, জেলা পরিষদের নবনির্বাচিত পাংশা উপজেলা ওয়ার্ডের সদস্য গোবিন্দ কুন্ডুসহ অন্যান্য সদস্যদের অভিনন্দনসহ শুভেচ্ছা জানিয়েছেন। চেয়ারম্যান পদে একেএম শফিকুল মোরশেদ আরুজ ও পাংশার সদস্য পদে গোবিন্দ কুন্ডু জয়যুক্ত হওয়ায় পাংশার বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করা হয়েছে।

  রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজের তালগাছ প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট আব্দুল আল মাসুদ বিশ্বাস শান্তিপূর্ণ ভোট গ্রহণে প্রশাসন, দলীয় নেতৃবৃন্দ, ভোটার-জনপ্রতিনিধি ও সাংবাদিকসহ নির্বাচনী কাজে সম্পৃক্ত সকলের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ