ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী সদরের লক্ষীকোল থেকে মাদক বিক্রির হোতা তুরাই গাঁজাসহ গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১০-১৮ ১৪:৫৬:৫৩

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের লক্ষীকোল গ্রামে মাদক বিক্রির প্রতিবাদ করায় বসত বাড়ীতে দলবল নিয়ে হামলা চালিয়ে ভাংচুর করার মূল হোতা পেশাদার মাদক কারবারী তোরাব সরদার ওরফে তুরাই (৪২)কে ২০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছে ডিবি।
  গত ১৬ই অক্টোবর বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়ীর পশ্চিম পাশে বাঁশ বাগানের ভিতর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তুরাই লক্ষীকোল গ্রামের মৃত আবেদ সরদারের ছেলে।
  উল্লেখ্য, মাদক বিক্রির প্রতিবাদ করায় গত ১৪ই অক্টোবর রাতে লক্ষীকোল গ্রামে বাবলু সরদারের বসত বাড়ীতে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে বাড়ী-ঘর কুপিয়ে ভাংচুর, নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করাসহ বাড়ীর মহিলাদের মারপিট করে তুরাই ও তার লোকজন। এ ঘটনার পর দিন সকালে বাবলু সরদারের স্ত্রী ফিরোজা রাজবাড়ী থানায় মাদক কারবারীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। 
  ফিরোজা বেগম বলেন, ওই দিন রাত ৮টার দিকে লক্ষীকোল স্লুইচ গেট এলাকার তুরাই তার দলবল নিয়ে আমাদের বাড়ীতে হামলা চালায়। এ সময় বাড়ীতে কোন পুরুষ মানুষ ছিল না। এ সুযোগে তারা বাড়ীর বাইরের টিনের বেড়া ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তছনছ করে ভিতরে প্রবেশ করে। এ সময় তারা বসত ঘরের টিনের বেড়াও কুপিয়ে তছনচ করে। এরপর তারা ঘরের মধ্যে প্রবেশ করে ২টি টেলিভিশন ও আসবাবপত্র ভাংচুর করাসহ তাদেরকে মারপিট করে। তারা ঘরের সাব-বাক্স ভেঙে নগদ টাকা, একজোড়া স্বর্ণের কানের দুল ও একটি স্বর্ণের চেইন লুট করে চলে যায়। চলে যাওয়ার সময় তারা আমার ছেলেকে মেরে ফেলার হুমকি দেয়।
  ফিরোজা বেগমের স্বামী বাবলু সরদার বলেন, তুরাই একজন মাদক কারবারী। ঘটনার আগের দিন আমার ছেলে রানা মাদক কারবারী তুরাইকে এলাকায় মাদক বিক্রি করতে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে তুরাই তার দলবল নিয়ে এ ঘটনা ঘটায়।
  তোরাব সরদার ওরফে তুরাইয়ের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ডিবি’র ওসি প্রাণবন্ধু বিশ^াস বলেন, তার বিরুদ্ধে মাদক মামলাসহ আদালতে ৪টি মামলা বিচারাধীন রয়েছে।

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ