ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী সদরের চন্দনী ও দাদশী ইউনিয়নের ৫২৫ জন জেলের মধ্যে ভিজিএফের চাল বিতরণ
  • রফিকুল ইসলাম
  • ২০২২-১০-২০ ১৪:২০:২৮

চলমান ইলিশ মাছ ধরার নিষেধাজ্ঞাকালীন সময়ের জন্য রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ও দাদশী ইউনিয়নের নিবন্ধিত ৫২৫ জন জেলের মধ্যে ভিজিএফের চাল(জনপ্রতি ২৫ কেজি করে) বিতরণ করা হয়েছে। 
  রাজবাড়ী সদর উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে গতকাল ২০শে অক্টোবর সকাল ১০টায় চন্দনী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়নের ৪০৫ জন জেলের মধ্যে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা। 
  এ সময় সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোস্তফা আল রাজীব, উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোস্তফা কামাল রাজীব, ট্যাগ অফিসার হিসেবে সহকারী উপজেলা শিক্ষা অফিসার নৃপেন্দ্রনাথ সরকার ও চন্দনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব প্রমুখ উপস্থিত ছিলেন। 
  পরে দুপুরে রাজবাড়ী বাজারের স্টেশন রোড এলাকার (ডিলাক্স হোটেলের সামনে) দাদশী ইউনিয়নের ডিলারের কার্যালয়ে উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোস্তফা কামাল রাজীবের উপস্থিতিতে ইউনিয়নের ১২০ জন জেলের মধ্যে এই চাল বিতরণ করা হয়। 
  উল্লেখ্য, ইলিশ মাছের উৎপাদন বৃদ্ধির জন্য গত ৭ই অক্টোবর থেকে ২২ দিনের মা ইলিশ সংরক্ষণ অভিযান (সরকারী নিষেধাজ্ঞা) শুরু হয়েছে, যা আগামী ২৮শে অক্টোবর পর্যন্ত চলবে। এ সময়ে জেলেদের মানবিক খাদ্য সহায়তা বাবদ সরকার ২৫ কেজি করে চাল দিচ্ছে।   

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ