ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশায় ছিনতাই কাজে ব্যবহৃত মোটর সাইকেলসহ আসামী ওয়ালিদ গ্রেফতার
  • মোক্তার হোসেন/শামীম হোসেন
  • ২০২২-১০-২৭ ১৪:৪০:৩২

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানার পুলিশ গত ২৬শে অক্টোবর দিনগত রাতে বিশেষ অভিযান চালিয়ে পাংশা সরদার বাসস্ট্যান্ড এলাকা থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেলসহ মামলার অন্যতম আসামী খালিদ বিন ওয়ালিদ (২৪)কে গ্রেফতার এবং একই সাথে ছিনতাইকৃত ১০ লাখ টাকা উদ্ধার করেছে।
  গ্রেফতারকৃত আসামী খালিদ বিন ওয়ালিদ পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডের নারায়নপুর বৈরাগীপাড়া এলাকার আজিজুল মন্ডলের ছেলে।
  জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ মাসুদুর রহমানের সার্বিক দিক নির্দেশনায় এসআই মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ গত বুধবার দিনগত রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে ছিনতাইকৃত নগদ ১০ লাখ টাকা ও ছিনতাই কাজে ব্যবহৃত লাল রংয়ের টিভিএস এ্যাপাচি ১৫০ সিসি মোটর সাইকেল উদ্ধারসহ মামলার অন্যতম আসামী ওয়ালিদকে গ্রেফতার করে।
  গতকাল ২৭শে অক্টোবর সকালে আসামী খালিদ বিন ওয়ালিদকে পাংশা মডেল থানা থেকে রাজবাড়ীর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
  পাংশা মডেল থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান জানান, গত ১৬ই অক্টোবর দুপুর পৌনে ১টার দিকে পাংশা কলেজ মোড় সংলগ্ন রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে ছিনতাইয়ের ঘটনা ঘটে। এক পর্যায়ে টহল পুলিশের ধাওয়া খেয়ে ছিনতাইকারীরা টাকার ব্যাগ রেখে ফেলে মোটর সাইকেলযোগে পালিয়ে যায়। তখন পুলিশ ঘটনাস্থল থেকে ছিনতাই হওয়া ১০ লক্ষ টাকা উদ্ধার এবং ছিনতাইয়ের শিকার দোলন চক্রবর্তী (৩৪)কে আহত অবস্থায় উদ্ধার করে। দোলন চক্রবর্তী পাংশা উপজেলা পরিষদের সামনে অবস্থিত মোবাইল ব্যাংকিং সার্ভিস নগদ ডিস্ট্রিবিউশন হাউজ শেখ এন্টারপ্রাইজের সেলস সুপারভাইজার। তার বাড়ী রাজবাড়ী শহরের বিনোদপুর এলাকায়।
  এ ঘটনায় ছিনতাইয়ের ঘটনায় দোলন চক্রবর্তী বাদী হয়ে পাংশার মৈত্রীডাঙ্গী গ্রামের মৃত মকবুল মন্ডলের পুত্র এনামুল হক(৩০), মৈশালা (পাংশা সরদার বাস স্ট্যান্ড সংলগ্ন) গ্রামের মশিয়ার রহমানের পুত্র প্রিন্স(৩০) ও অজ্ঞাতনামা ১জনকে আসামী করে পাংশা মডেল থানায় মামলা মামলা নং-১১, তাং-১৮/১০/২০২২, ধারাঃ ৪(১) আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ(দ্রুত বিচার) সংশোধন ২০১৯ দায়ের করে। মামলাটি এসআই মোঃ মিজানুর রহমান তদন্ত করছেন।
  মামলার প্রেক্ষিতে ঘটনার সাথে জড়িত খালিদ বিন ওয়ালিদকে শনাক্ত করে গত রাতে পাংশার আজিজ সরদার বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনার ১০দিনের মাথায় ছিনতাই কাজে ব্যবহৃত টিভিএস এ্যাপাচি ১৫০ সিসি মোটর সাইকেল উদ্ধার করা হয়। 
  মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ মিজানুর রহমান বলেন, ছিনতাইয়ের সাথে জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। উদ্ধারকৃত টাকা আইনী প্রক্রিয়ার মাধ্যমে হস্তান্তর করা হবে। 

 

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ