ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
আটলান্টিক সিটির মেয়রের সাথে নিউইয়র্ক কনস্যুলেটের কনসাল জেনারেলের বৈঠক
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১০-২৮ ১৪:২২:৪৮

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল ড. মোহাম্মদ মনিরুল ইসলাম গত ২৬শে অক্টোবর নিউজার্সির আটলান্টিক সিটির মেয়র মার্টি স্মল সিনিয়রের সাথে তার কার্যালয়ে বৈঠক করেন। 

  বৈঠককালে কনসাল জেনারেল আটলান্টিক সিটি এলাকায় বসবাসরত বাংলাদেশী কমিউনিটির স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে সক্রিয় ভূমিকার জন্য মেয়রকে আন্তরিক ধন্যবাদ জানান এবং আগামীতে আরও ঘনিষ্ঠভাবে কাজ করার অভিপ্রায় ব্যক্ত করেন। মেয়র মার্টি স্মল সিনিয়র আটলান্টিক সিটির উন্নয়নে প্রবাসী বাংলাদেশীদের উদ্যোগ ও ভূমিকার প্রশংসা করেন। 

  বৈঠকে কনসাল জেনারেল মেয়রকে বাংলাদেশের দৃশ্যমান আর্থ-সামাজিক উন্নয়নের বিষয়ে অবহিত করাসহ বাংলাদেশের ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতিকে আরও ব্যাপকভাবে আটলান্টিক সিটিতে প্রসারের জন্য মেয়রেরর সহযোগিতা কামনা করেন।

  এছাড়াও তিনি মহান ভাষা আন্দোলন ও ২১শে ফেব্রুয়ারীকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস হিসেবে স্বীকৃতি দানের পটভূমি তুলে ধরে আটলান্টিক সিটিতে একটি স্থায়ী শহীদ মিনার নির্মাণের বিষয়ে মেয়র মার্টি স্মল সিনিয়রের দৃষ্টি আকর্ষণ করেন। মেয়র মার্টি স্মল সিনিয়র এ বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করবেন মর্মে আশ্বাসসহ আগামীতে পারস্পরিক সহযোগিতা আরও মজবুত ও শক্তিশালী হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। 

সোলায়মান আলী যুক্তরাষ্ট্র আ’লীগের সহ-সভাপতি নির্বাচিত
পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি জাতিসংঘে তুলে ধরলেন প্রতিনিধি দল
নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
সর্বশেষ সংবাদ