ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
দৌলতদিয়ায় বঙ্গবন্ধু আনন্দ আশ্রম সেবা’র কার্যক্রম শুরু
  • আবুল হোসেন
  • ২০২০-০৮-১৮ ১৪:২৫:৪০
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় ‘বঙ্গবন্ধু আনন্দ আশ্রম সেবা’ নামে একটি সংগঠন গতকাল ১৮ই আগস্ট সকালে কার্যক্রম শুরু করেছে -মাতৃকণ্ঠ।

‘স্বপ্ন দেখার সুযোগ করে দিয়েছো মোদের অধিকার, আমরা নবীন নিশ্চয় হবো গর্বিত উত্তরাধিকার’-শ্লোগানকে সামনে রেখে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় ‘বঙ্গবন্ধু আনন্দ আশ্রম সেবা’ নামে একটি সংগঠনের কার্যক্রম শুরু হয়েছে। 
  গতকাল ১৮ই আগস্ট সকালে দৌলতদিয়ার ফকীর আব্দুল জব্বার ও ফকীর আব্দুল মান্নান অসহায় বৃদ্ধ ও কন্যা শিশু কল্যাণ কেন্দ্রে প্রবীণদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ, চিকিৎসা সেবা প্রদান, ওষুধ বিতরণ এবং বৃক্ষরোপণের মাধ্যমে এ কার্যক্রম শুরু হয়। 
  কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন বাদলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভিডিও কলের মাধ্যমে কার্যক্রম উদ্বোধন করেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার। এ সময় গোয়ালন্দ ঘাট থানার ওসি আশিকুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসিফ মাহমুদ, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, ডাঃ আবুল হোসেন বিশ^বিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক শামীমা আক্তার মুনমুন, কেকেএসের সেফ হোমের প্রকল্প কর্মকর্তা ফকীর আমজাদ হোসেন, প্রবীণ কর্মসূচীর প্রোগ্রাম অফিসার মনজুরুল আলম, প্লাটফর্ম অব মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটির এক্টিভিস্ট তাওহীদুল এহছান তানভীর, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক উৎপল দে, কার্যক্রমের ৪জন উদ্যোক্তা ঢাকা বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা, পানি ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ছাত্র অর্ক সাহা, থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের ছাত্র জাদিদ ইমতিয়াজ আহমেদ, অপূর্ব চক্রবর্তী অপু ও দীপম সাহা এবং ঢাকা বিশ্ববিদ্যালস্থ রাজবাড়ী জেলা ছাত্র কল্যাণ সমিতির জেলা প্রতিনিধি সৌরভ সিকদার,সবুজ শীল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ