ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
ভোক্তা অধিদপ্তরের অভিযানে বালিয়াকান্দি বাজারের মুদী দোকানীর জরিমানা
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৮-১৯ ১৪:৩৯:২১
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে বালিয়াকান্দি বাজারের মুদী ব্যবসায়ীকে ৮হাজার টাকা জরিমানা করা হয়েছে -মাতৃকণ্ঠ।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি বাজারের একজন মুদী ব্যবসায়ীকে ৮হাজার টাকা জরিমানা করা হয়েছে। 
  গতকাল ১৯শে আগস্ট বেলা সাড়ে ১১টার দিকে অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শরিফুল ইসলামের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে বালিয়াকান্দি বাজারের মুদী দোকানী ‘রমেন কুন্ডু স্টোর’ নামক মুদী দোকানের মালিক মনোরঞ্জন কুন্ডুকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের সংশ্লিষ্ট ধারায় ৮হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও দোকানটি থেকে জব্দকৃত মেয়াদোত্তীর্ণ পাউরুটি, কেক, বিস্কুট, স্যাভনল ও চপসের প্যাকেট জনসম্মুখে ধ্বংস করা হয়। এর পাশাপাশি বাজারের বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠান পরিদর্শন করে ন্যায্য দামে ও স্বাস্থ্য বিধি মেনে পণ্য বিক্রির নির্দেশনা দেয়া হয়। জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য কুমার প্রামানিক, বালিয়াকান্দি উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর পনিরুজ্জামান পনির এবং বালিয়াকান্দি থানা পুলিশের একটি টিম অভিযানে সহযোগিতা করে।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ