ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
গোয়ালন্দ মোড়ে বিএনপির প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত
  • হেলাল মাহমুদ
  • ২০২২-১১-১০ ১৬:৫৯:২৪

আগামীকাল ১২ই নভেম্বর অনুষ্ঠিতব্য ফরিদপুর বিভাগীয় মহাসমাবেশে যোগদানের লক্ষ্যে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়ে বিএনপির নেতাকর্মীদের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

   গতকাল ১০ই নভেম্বর রাত সাড়ে ৮টার দিকে গোয়ালন্দ মোড়ের একটি পেট্রোল পাম্পের পাশে এই প্রস্তুতিমূলক সভার আয়োজন করা হয়। জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক এডঃ আসলাম মিয়ার সভাপতিত্বে সভায় জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক রেজাউল করিম শিকদার পিন্টু, রাজবাড়ী পৌর বিএনপির আহ্বায়ক মাহবুব চৌধুরী দুলাল, বিএনপি নেতা মাসুদুর রহমান লাল, নিজাম উদ্দিন শেখ, কাশেম মন্ডল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখনসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভায় যেকোনা বাধা-বিপত্তি উপেক্ষা করে বিএনপির ফরিদপুর বিভাগীয় মহাসমাবেশে যোগ দেয়ার প্রত্যয় ব্যক্ত করা হয়। 

   বিএনপি নেতা এডঃ আসলাম মিয়া জানান, রাজবাড়ী জেলা থেকে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ফরিদপুরের বিভাগীয় মহাসমাবেশে অংশগ্রহণ করবেন। ইতিমধ্যেই অনেকে ফরিদপুরে চলে গেছেন। শেষ সময় পর্যন্ত দলে দলে আরও অনেকে যোগদান করবেন। মহাসমাবেশকে সফল করার মাধ্যমে গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামকে বেগবান করতে হবে।       

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ