ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
৪র্থ শ্রেণীর সরকারী কর্মচারী সমিতির আয়োজনে অবসরে গমনকারী কর্মচারীদের বিদায়ী সংবর্ধনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১১-২৮ ১৪:১০:৫৫

বাংলাদেশ ৪র্থ শ্রেণীর সরকারী কর্মচারী সমিতি রাজবাড়ী কালেক্টরেট ইউনিটের পক্ষ থেকে অবসরে গমনকারী কর্মচারীদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।
   গতকাল ২৮শে নভেম্বর রাজবাড়ী কালেক্টরেট ক্লাবে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসকের কার্যালয়ের নাজির (উপ-প্রশাসনিক কর্মকর্তা) সুশান্ত কুমার শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে ৪র্থ শ্রেণীর সরকারী কর্মচারী সমিতির জেলা শাখার সভাপতি ও রাজবাড়ী কালেক্টরেট ইউনিটের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান, কালেক্টরেটর এও জিয়াউর রহমান, এও কামাল হোসেন, কালেক্টরেট ক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, অবসরপ্রাপ্ত কর্মচারী আব্দুস সাত্তার মন্ডল, ৪র্থ শ্রেণীর সরকারী কর্মচারী সমিতির জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক বাসুদেব কুমার সরকার, মহিলা বিষয়ক সম্পাদিকা আফরোজা চৌধুরী, সদস্য জাকির হোসেন, বাকাসস-এর কালেক্টরেট শাখার সাধারণ সম্পাদক আমিন উদ্দিন শেখসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ফুল ও ক্রেস্ট দিয়ে অবসরে গমনকারী ৪ জন কর্মচারীকে সংবর্ধনা জানানো হয়। তারা হলেন-কালাম দেওয়ান, আবুল হোসেন মিয়া, নাজিমুদ্দিন শেখ ও আলী আকবর মিয়া।   
   উল্লেখ্য, অবসরে গমনকারী ৬ জন কর্মচারীর জন্য এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হলেও ব্যক্তিগত কারণে ২ জন অনুপস্থিত ছিলেন। তারা হলেন-আজিজ দেওয়ান ও ফজলুল হক।

 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ