ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশার কসবামাজাইল ইউপির ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২২-১২-০২ ১৩:৩৪:৩৬

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউপির ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ গতকাল ২রা ডিসেম্বর বিকালে কুঠিমালিয়াট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। 
  সম্মেলনে সভাপতি পদপ্রত্যাশী ২জন-সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত হাবিলদার ছাকেন আলী মন্ডল ও মজনু মেম্বার এবং সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী ২জন- হারেজ মোল্লা ও বাবলু মোল্লা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে বায়োডাটা জমা দিয়েছেন।
  জানা যায়, গতকাল ২রা ডিসেম্বর বিকালে কসবামাজাইল ইউপির ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত হাবিলদার ছাকেন আলী মন্ডলের সভাপতিত্বে সম্মেলন অনুষ্ঠানে অতিথিদের মধ্যে কসবামাজাইল ইউপির চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক শাহরিয়ার সুফল মাহমুদ, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সভাপতি ও কসবামাজাইল ইউপির প্রাক্তন চেয়ারম্যান শামসুদ্দিন মন্ডল, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সহসভাপতি ও কসবামাজাইল ইউপির সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান খান, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান (পিল্টু জোয়ার্দ্দার) ও কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিয়াকত আলী মাস্টার প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান (পিল্টু জোয়ার্দ্দার)।
সম্মেলন অনুষ্ঠানে নেতৃবৃন্দ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নেতৃত্বে এলাকায় সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণের গুরুত্বারোপ করেন।  
 সম্মেলনে উপস্থিত নেতাকর্মী সমর্থকদের সামনে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীদের বায়োডাটা আহবান করা হলে সভাপতি পদে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত হাবিলদার ছাকেন আলী মন্ডল ও মজনু মেম্বার এবং সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী হারেজ মোল্লা ও বাবলু মোল্লা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে বায়োডাটা জমা দেন। ছাকেন আলী মিলিটারী দীর্ঘদিন যাবত ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে বলিষ্ঠভাবে সাংগঠনিক দায়িত্ব পালন করে চলেছেন। কসবামাজাইল ইউপির ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি কসবামাজাইল ইউনিয়নে আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণেও তার গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে বলে দলীয় নেতাকর্মীরা জানায়। এছাড়া এলাকায় তার সুপরিচিতি রয়েছে। বিকাল ৪টায় সম্মেলন অনুষ্ঠান শুরু হয়ে সন্ধ্যা সাড়ে ৫টায় কর্মসূচি শেষ হয়।
অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা আশরাফ আলী খান, আতাউর রহমান, আমোদ আলী বিশ্বাসসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ