ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন
  • রফিকুল ইসলাম
  • ২০২২-১২-১৭ ১৫:৪৯:১৫

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

  এ উপলক্ষ্যে গত ১৬ই ডিসেম্বর সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। 

  জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে আলোচনায় সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু প্রমুখ বক্তব্য রাখেন। সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক। 

  আলোচনকালে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম সবাইকে বিজয়ের শুভেচ্ছা জানিয়ে বলেন, অনেক দিন পর কাছিম(কচ্ছপ) থেকে মাথা বের করা হয়েছে। এখন কাছিমের মাথাটা কেটে দিতে হবে। এ জন্য আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। নেত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনাকে সমৃদ্ধ করতে হবে। বিজয়ের চেতনাকে সমুন্নত করতে হবে। দেশের উন্নয়নকে এগিয়ে নিতে হবে। দেশকে পিছিয়ে নেয়ার ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। বিএনপির নৈরাজ্য প্রতিহত করতে হবে। 

  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। বিএনপির সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে। কেউ সন্ত্রাস করলে তার দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। 

  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বলেন, বিজয়ের চেতনায় দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে এগিয়ে নিতে হবে। 

  আলোচনা সভা শেষে র‌্যালী সহকারে গিয়ে শহরের রেলগেটেস্থ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র মহম্মদ আলী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, প্রফেসর ফকরুজ্জামান মুকুট, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, এডঃ রফিকুল ইসলাম, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি তানিয়া সুলতানা কংকন, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও আলীপুর ইউপির চেয়ারম্যান মোঃশওকত হাসান, জেলা ছাত্রলীগের সভাপতি শাহীন শেখ, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ