ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
কুষ্টিয়ায় সেনা বাহিনীর মেডিকেল বিনামূল্যে ক্যাম্পে চিকিৎসা প্রদান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-২৪ ১৬:৫৬:১৪
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর যশোর সেনানিবাসের উদ্যোগে গতকাল ২৪শে আগস্ট কুষ্টিয়া জেলা স্কুলে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে দেশব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের ধারাবাহিকতায় কুষ্টিয়া জেলা সদরে অনুষ্ঠিত মেডিকেল ক্যাম্পে ২শতাধিক মানুষকে ফ্রি চিকিৎসা প্রদান করা হয়েছে। 
  গতকাল ২৪শে আগস্ট কুষ্টিয়া জেলা স্কুলে এই মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। দিনব্যাপী পরিচালিত মেডিকেল ক্যাম্পে সেনাবাহিনী ও স্থানীয় ৯জন বিশেষজ্ঞ চিকিৎসক তাদেরকে চিকিৎসা সেবা প্রদান করেন। এর পাশাপাশি চিকিৎসা নিতে আসা ব্যক্তিদের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পাশাপাশি তাদের মধ্যে বিনামূল্যে ওষুধসহ ত্রাণ সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়। 
  যশোর সেনানিবাস সূত্রে জানা যায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে সেনাপ্রধান দেশের প্রতিটি জেলায় দুস্থ-অসহায় মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করার উদ্যোগ গ্রহণ করেছেন। সেই উদ্যোগের অংশ হিসেবে ৫৫ পদাতিক ডিভিশনের জিওসির নির্দেশে যশোর অঞ্চলের জেলাগুলোতে এই মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হচ্ছে। এছাড়াও করোনা মোকাবেলায় ত্রাণ বিতরণ, গণপরিবহন চলাচল মনিটরিং, সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি পালনে উদ্বুদ্ধকরণ, ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত উপকূলীয় এলাকার বেড়ী বাঁধ মেরামতের কাজ অব্যাহত রাখাসহ জনসেবামূলক বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ