ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
এবারও রাজবাড়ী জেলার সর্বোচ্চ মহিলা করদাতা রাবেয়া পারভীন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১২-২৯ ১৩:২০:০৫

রাজবাড়ী জেলায় সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা ক্যাটাগরীতে ২০২১-২০২২ করবর্ষে “সেরা মহিলা করদাতা-২০২২” এর সম্মাননা পেয়েছেন “রাজবাড়ী ফিলিং স্টেশন এবং কাজী ফিলিং স্টেশনের” সত্ত্বাধিকারী ও নারী উদ্যোক্তা মিসেস রাবেয়া পারভীন। 
  সরকার ঘোষিত “জেলা ভিত্তিক সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতাদের পুরস্কার প্রদান নীতিমালা ২০০৮”-এর বিধান অনুযায়ী কর দিয়ে রাষ্ট্রীয় কোষাগার সমৃদ্ধ করায় ২০২১-২০২২ করবর্ষে ৪টি ক্যাটাগরীতে রাজবাড়ী জেলার সর্বোচ্চ ও দীর্ঘসময় কর প্রদানকারী মোট ৭জন করদাতাসহ দেশের ৫২৫ জন সেরা করদাতারকে গত ২৮শে ডিসেম্বর সম্মাননা দিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড(এনবিআর)।
  রাজধানীর বেইলি রোডে ঢাকা অফিসার্স ক্লাবে জাতীয় রাজস্ব বোর্ড আয়োজিত অনুষ্ঠানে উক্ত করদাতাদের সম্মাননা স্মারক ও সেরা করদাতার সম্মাননা পত্র প্রদান করা হয়।
  রাজবাড়ী জেলায় সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা ক্যাটাগরীতে এবারও সম্মাননা পেয়েছেন “রাজবাড়ী ফিলিং স্টেশন এবং কাজী ফিলিং স্টেশনের” সত্ত্বাধিকারী ও নারী উদ্যোক্তা মিসেস রাবেয়া পারভীন। উক্ত অনুষ্ঠানে রাবেয়া পারভীনের পক্ষে তার কন্যা কাজী সিরাজুম মনিরা জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিমের হাত থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন। 
  এর আগে ২০১৬-২০১৭, ২০১৯-২০২০ ও ২০২০-২০২১ কর বছরে জেলার সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা ক্যাটাগরীতেও “রাজবাড়ী ফিলিং স্টেশন এবং কাজী ফিলিং স্টেশনের” সত্ত্বাধিকারী ও নারী উদ্যোক্তা মিসেস রাবেয়া পারভীন জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক ট্যাক্স কার্ড ও সম্মাননা পান। 
  সেরা মহিলা করদাতা মিসেস রাবেয়া পারভীন রাজবাড়ী চেম্বার-অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সহধর্মিনী।
  উল্লেখ্য, ২০২১-২০২২ করবর্ষে বিভিন্ন ক্যাটাগরীতে রাজবাড়ী জেলা পর্যায়ে ৭ জন সেরা করদাতা নির্বাচিত হন। এদের অপর ৬ জন হলেন- দীর্ঘ সময় কর প্রদানকারী ক্যাটাগরীতে রাজবাড়ী শহরের প্রধান সড়কের গোলাম জিলানী কাদের ও কলেজ রোডের মোহাম্মদ সহিদ হোসেন, সর্বোচ্চ কর প্রদানকারী ক্যাটাগরীতে ঠিকাদার মুহাম্মদ আকরাম হোসেন, ঠিকাদার মোঃ মোস্তাফিজুর রহমান ও কাজীকান্দার বাসিন্দা ঠিকাদার খন্দকার মোর্শেদুল আলম মিলন এবং ৪০ বছরের নীচে তরুণ পুরুষ সর্বোচ্চ কর প্রদানকারী ক্যাটাগরীতে বিসিক শিল্প নগরীর মোঃ কাউছার উদ্দিন রনি।
  গত ১৯শে ডিসেম্বর অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের শাখা-২(কর) এর সিনিয়র সহকারী সচিব নুসরাত জাহান নিসু’র স্বাক্ষরিত প্রজ্ঞাপনে সিটি কর্পোরেশন ও জেলা পর্যায়ের ৫২৫ জন সেরা করদাতার মধ্যে তাদের নাম প্রকাশিত হয়।   

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ