ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশায় এমপি জিল্লুল হাকিমের উদ্যোগে আরো দু’টি ইউপিতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০১-০৫ ১৩:১৫:৫৪

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের উদ্যোগে গতকাল ৫ই জানুয়ারী পাংশা উপজেলার কলিমহর ও সরিষা ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 

সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের প্রতিনিধিদল কম্বল বিতরণ করেন। এর আগে গত ৪ঠা জানুয়ারী  হাবাসপুর ইউপিতে শীতার্ত দরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।
জানা যায়, গতকাল ৫ই জানুয়ারী সকালে প্রথমে কলিমহর ইউপিতে শীতার্ত দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়। কলিমহর ইউপির চেয়ারম্যান বিলকিস বানুর সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য গোবিন্দ কুন্ডু এবং কলিমহর ইউপি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কিশোর কুমার দাস প্রমূখ বক্তব্য রাখেন।
 নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এলাকার উন্নয়নে নিরলস প্রচেষ্টা চালাচ্ছেন। শীতের মধ্যে দরিদ্র মানুষের কষ্টের কথা ভেবে তিনি কম্বল পাঠিয়েছেন। কলিমহর ইউপির চেয়ারম্যান-মেম্বার ও কলিমহর ইউপি আওয়ামীলীগের নেতৃবৃন্দের সমন্বয়ে দরিদ্র লোকজনের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সমন্বয়ে দেশের উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নেতৃত্বে সাংগঠনিক কার্যক্রম জোরদারকরণের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তারা। একই সাথে দেশের  উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার গুরুত্বারোপ করেন বক্তারা। অনুষ্ঠান উপস্থাপনা করেন কলিমহর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মাস্টার। এ সময় কলিমহর ইউপি আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও ইউপি মেম্বারগণ উপস্থিত ছিলেন।

এরপর সরিষা ইউপিতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। সরিষা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে কম্বল বিতরণ অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য গোবিন্দ কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মতিয়ার রহমান, সরিষা ইউপির প্যানেল চেয়ারম্যান আজিজুর রহমান, সরিষা ইউপি আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইকবাল হোসেন, সরিষা ইউপির সচিব ফরহাদ আহমেদ, সরিষা ইউপির সদস্য জাহাঙ্গীর হোসেন ও নাজমা বেগমসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন। বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির উদ্যোগে বিভিন্ন ইউপিতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা গেছে।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ