ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পাংশা সরকারী কলেজ চত্বরে বঙ্গবন্ধু ও এমপি জিল্লুল হাকিমের ম্যুরাল উদ্বোধন
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০১-০৯ ১৩:৩১:১৬

রাজবাড়ীর পাংশা সরকারী কলেজ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। 

   গতকাল ৯ই জানুয়ারী বিকালে প্রধান অতিথি হিসাবে নামফলক উন্মোচনের মাধ্যমে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম আনুষ্ঠানিকভাবে ম্যুরাল ২টির উদ্বোধন করেন। কলেজের অধ্যক্ষ প্রফেসর হোসনেয়ারা খাতুনের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে জেলা পরিষদের চেয়ারম্যান ও কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা পৌরসভার মেয়র ওয়াজেদ আলী মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা সরকারী কলেজের ইসলামী শিক্ষা বিভাগের প্রভাষক মোঃ আব্দুল কুদ্দুস মোল্লা।
   প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার মানোন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। এই সরকারের আমলে শিক্ষার প্রতি যতটা গুরুত্ব দেওয়া হয়েছে, তা অন্য কোন সরকারের আমলে তা দেওয়া হয়নি। জেলার মধ্যে শিক্ষার মান ও সার্বিক দিক দিয়ে পাংশা সরকারী কলেজ অন্যতম। এ কলেজের অনেক সুনাম রয়েছে। এ সুনাম রক্ষায় কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ সকলকে সচেষ্ট থাকতে হবে। তিনি কলেজ চত্বরে বঙ্গবন্ধুর ও তার নিজের ম্যুরাল স্থাপন করায় কলেজের অধ্যক্ষ ও শিক্ষক পরিষদসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, পাংশা কলেজ ১৯৬৯ সালে প্রতিষ্ঠিত হয়। কলেজটি ২০১৫ সালের ৮ই অক্টোবর জাতীয়করণহয়। পাংশা কলেজ জাতীয়করণ এবং কলেজের অবকাঠামো উন্নয়নে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির ব্যাপক অবদান রয়েছে

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ