ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
সুশাসন প্রতিষ্ঠার নমিত্তে রাজবাড়ী এলজিইডি’তে অংশীজনের নিয়ে সভা
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২৩-০১-১৮ ১৪:৪২:১৫

॥ রাজবাড়ী স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর(এলজিইডি) -এর সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণ মূলক সভা গতকাল ১৮ই জানুয়ারী বেলা ১১টায় জেলা এলজিইডির ভবনে কামরুল ইসলাম সিদ্দিকী সভা কক্ষে অনুষ্ঠিত হয়।
  রাজবাড়ী এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ ইউসুফ হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র সহকারী প্রকৌশলী একেএম রফিকুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, এলজিইডি’র কালুখালী উপজেলা প্রকৌশলী মোঃ তৌহিদুল হক জোয়াদ্দার, সদরের বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন সরদার, কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসিনা পারভীন, দৈনিক সংবাদ ও বাংলাভিশন টেলিভিশনের জেলা প্রতিনিধি এম দেলোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় অংশগ্রহণকারী জণপ্রতিনিধি, সাংবাদিক, সুবিধাভোগী, সেবকবৃন্দসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
  সভায় সভাপতি এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ ইউসুফ হোসেনসহ বক্তাগণ তাদের বক্তব্যে বলেন, বর্তমান সরকারের টেকসই উন্নয়ন মূলক কর্মকান্ড সঠিক ভাবে বাস্তবায়নের লক্ষ্যে রাজবাড়ী এলজিইডি কাজ করে যাচ্ছে। তারই ধারবাহিকতায় এই সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে সাধারণ জনগণ, জণপ্রতিনিধি, সাংবাদিক,
সুবিধাভোগী, সেবকবৃন্দ সকলের সম্পৃক্ত করার লক্ষ্যে নিয়মিত ভাবে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণ মূলক ত্রৈমাসিক সভা আয়োজনে করে যাচ্ছে। এর ফলে রাজবাড়ী এলজিইডিতে যে সকল প্রকল্প বাস্তবায়িত করেছে ও যে সকল প্রকল্পের কাজ বাস্তবায়নাধীন আছে সেগুলো সকলের সহযোগিতার মাধ্যমে এলজিইডি’র প্রকৌশলীগণের তত্বাবধানে কাজের চুক্তি অনুযায়ী ঠিকাদারগণ শতভাগ মান বজায় রেখে সঠিকভাবে বাস্তবায়ন করছে। 
আর এর মাধ্যমেই দেশ মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত সোনার বাংলাদেশ হিসেবে গড়ে উঠার ক্ষেত্রে অনেকটাই এগিয়ে যাচ্ছে বলে বক্তগণ তাদের বক্তব্যে উল্লেখ করেন। এছাড়াও সভায় রাজবাড়ী জেলার সার্বিক কর্মকান্ড তুলে ধরাসহ আলোচনায় অংশগ্রহণের জন্য সভাপতি রাজবাড়ী এলজিইডর পক্ষ থেকে অংশগ্রহণকারীগণকে ধন্যবাদ জানান ও চলমান প্রকল্প বাস্তবায়নে সকলের সহযোগিতায় কামনা করেন।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ