ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
আমার মাকে কুপিয়ে হত্যা করেছে বাবা ঃ ছোট মেয়ে মিম
  • ওয়াজেদ আলী
  • ২০২৩-০১-২০ ১৩:৫৪:৩৩

“রাতে আমরা সবাই ঘরে ঘুমিয়ে ছিলাম। হঠাৎ করে ঘুম ভেঙ্গে দেখি আমার মাকে চাপাতি দিয়ে কুপিয়ে মারছে বাবা”। আতঙ্কিত হয়ে ঘর থেকে দৌঁড়ে বেড় হয়ে ছোট চাকাকে ডাকি। আমাদের চিৎকার চেচামেচি শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে আমার বাবা পালিয়ে যায়। 

  এ কথাগুলো বলছিল নিহত বিউটি বেগমের ৫ম শ্রেণিতে পড়ুয়া ছোট মেয়ে মিম(১১)। 

  রাজবাড়ী সদর উপজেলার বানিবহ ইউনিয়নের বার্থা গ্রামের বিউটি বেগম (২৮)কে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে তার স্বামী মোঃ আব্দুল লতিফ। 

  গত ১৮ই জানুয়ারী দিনগত রাত আড়াইটার দিকে বানিবহ ইউনিযনের ৪নং ওয়ার্ডের বার্থা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত গৃহবধু বিউটির মিম(১) ও মাসা(৪) নামে দুইটি সন্তান রয়েছে। 

  নিহত বিউটির বাবা বিল্লাল মোল্লা বলেন, আমার বাড়ীর পাশেই বিউটি তার স্বামী আব্দুল লতিফ ও সন্তানদের নিয়ে বসবাস করে। গতরাতে আমার নাতনী মিমের চিৎকার শুনে ওদের বাড়ীতে গিয়ে দেখি ঘরের মেঝেতে আমার মেয়ে বিউটির রক্তাক্ত দেহ পড়ে রয়েছে। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই। 

  ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও নিহত বিউটির আপন চাচা আব্দুস সালাম বলেন, দীর্ঘ ১২বছর আগে পারিবারিকভাবে বিউটি ও লতিফের বিয়ে হয়। গত কয়েক বছর ধরে ওদের স্বামী-স্ত্রী’র মাঝে প্রতিদিন ঝগড়া বিবাদ লেগে থাকতো। অনেকবার বুঝালেও কোনো সমাধান হয় নাই। এ ঘটনার সুষ্ঠ তদন্ত ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। 

  নিহত বিউটির ভাই মোঃ পারভেজ মোল্লা বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে আমার বোনের সাথে তার স্বামী আব্দুল লতিফের ঝগড়া বিবাদ লেগেই থাকতো। গতরাতে আমার বোন বিউটি বেগমকে গলা কেঁটে করে বাড়ী থেকে পালিয়েছে। আমরা দ্রুত তাকে গ্রেফতার ও ফাঁসি চাই। 

  বিউটির মামাই শাহিন মন্ডল জানান, ১২বছর আগে আব্দুল লতিফ কাজীর সাথে আমার ফুফাতো বোন বিউটির পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের ঔরষে ১১ বছরের মেয়ে ও ৪ বছরের ছেলে রয়েছে। কয়ক বছর ধরে তাদের মধ্যে ঝগড়া বিবাদ চলে আসছিল। গভীর রাতে বড় মেয়ে মীমের সামনে কুপিয়ে ও গলা কেঁটে হত্যা করে পালিয়ে যায় লতিফ। সঠিক তদন্তের মাধ্যমে এই হত্যার বিচারের দাবী জানাচ্ছি। 

  বানিবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী লুৎফর রহমান বলেন, নিহত বিউটির স্বামী আব্দুল লতিফ এলাকায় ফসল কেনাবেচার ব্যবসা করতো। পারিবারিক ঝামেলার কারণে এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে একটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। আমরা এই হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই। 

  রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, পারিবারিক কলহের জের ধরে আব্দুল লতিফ তার স্ত্রী বিউটিকে কুপিয়ে হত্যা করেছে। খবর পেয়ে মরদেহ উদ্ধির করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা এবং অভিযুক্ত লতিফকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। 

স্থানীয় নির্বাচনে এমপি ও মন্ত্রীরা প্রভাব বিস্তার করতে পারবে না--নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ‘ওয়াটার বেল’ কার্যক্রম
রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যানকে সতর্ক করলো জেলা নির্বাচন অফিসার
সর্বশেষ সংবাদ