ঢাকা মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩
পাংশার মাছপাড়ায় সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের সাবেক সেক্রেটারী সিসিল হাসপাতালে
  • পাংশা প্রতিনিধি
  • ২০২৩-০১-২৪ ০৬:৫০:১৮

পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো)’র একমাত্র পুত্র খন্দকার তাজবীর হাসান সিসিল(২৮) গতকাল ২৩শে জানুয়ারী দুপুরে মাছপাড়া বাজারে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে।

  তাকে রাজধানী ঢাকার মুগদা বনশ্রী এলাকার বেসরকারী ফ্রেন্ডশীপ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খন্দকার তাজবীর হাসান সিসিল পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং এলাকার প্রতিষ্ঠিত ব্যবসায়ী।

  জানা যায়, গতকাল সোমবার দুপুরে মাছপাড়া ইউনিয়ন পরিষদের নিকটস্থ মসজিদে যোহরের নামাজ পড়ে দুপুর পৌনে ২টার দিকে মাছপাড়া স্টেশনের পাশে মোড়ে টিকুর মুদি দোকানের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে গল্প করছিলেন খন্দকার সিসিল। ওই সময় পেঁয়াজ বোঝাই একটি বাটাহাম্বার গাড়ি খন্দকার সিসিলের ডান পায়ে চাপা দেয়। চিৎকার দিয়ে মাটিতে পড়ে গেলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত পাংশা হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। ঘটনার সময় স্থানীয়রা পেঁয়াজ বোঝাই বাটাহাম্বার গাড়িটিকে ধাওয়া করলে রাস্তার উপর গাড়ী ফেলে রেখে চালক পালিয়ে যায়।

  এদিকে পাংশা হাসপাতালের জরুরী বিভাগে প্রয়োজনীয় চিকিৎসা শেষে খন্দকার সিসিলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়। তাকে রাজধানী ঢাকার মুগদা বনশ্রী এলাকার বেসরকারী ফ্রেন্ডশীপ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তিনি আশংকামুক্ত বলে জানা গেছে।

পাংশা উপজেলায় উন্নয়ন প্রকল্প যথাসময়ে বাস্তবায়ন করতে হবে---এমপি মোঃ জিল্লুল হাকিম
গোয়ালন্দে পুলিশের পৃথক অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ৩জন গ্রেপ্তার
বালিয়াকান্দিতে বিশ্ব সাহিত্য কেন্দ্রের পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচীর কর্মশালা
সর্বশেষ সংবাদ