ঢাকা মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩
বালিয়াকান্দির নবাবপুরে এমপি জিল্লুল হাকিমের পক্ষ থেকে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ
  • শিহাবুর রহমান
  • ২০২৩-০১-২৪ ০৬:৫০:৩৮

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের উদ্যোগে ৫০০ শতাধিক শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

  গতকাল ২৩শে জানুয়ারী দুপুরে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের কুরশী হাইস্কুলের মাঠে এমপি মোঃ জিল্লুল হাকিমের প্রতিনিধিরা অসহায় মানুষের হাতে এসব কম্বল তুলে দেন।
  কম্বল বিতরণ অনুষ্ঠানে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, নবাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজিজ ইকবাল, ইউপি চেয়ারম্যান মোঃ বাদশা আলমগীর, সাবেক চেয়ারম্যান আবুল হাসান আলী ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল বিশ^াসসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
  বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন তার বক্তব্যে বলেন, আমরা সবাই ভাল আছি। আপনারা কি পাচ্ছেন না? বলেন তো দেখি। এই সরকার কত কিছু দিতেছে আমাদের জন্য। বিএনপি জামায়াতের লোকেরা বিভিন্ন সময়ে আমাদের সাথে ষড়যন্ত্র করছে। কিন্তু কোন ষড়যন্ত্রই সফলতা পাচ্ছে না। 
   তিনি বলেন, ২০২৪ সালে আমাদের নির্বাচন। আওয়ামী লীগ সরকার কি কাজ করছে তা আপনারা জানেন। আজকে দেখেন আওয়ামী লীগের উন্নয়ন আর বিএনপির উন্নয়ন। আপনারা বিবেচনা করবেন। বাড়ীতে গিয়ে আলোচনা করবেন। আওয়ামী লীগের আমলে কি হয়েছে আর বিএনপির আমলে কি হয়েছে। আজকে আমাদের প্রতিটা ঘরে বিদ্যুৎ পৌছে গেছে। বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা, বয়স্কভাতাসহ বিভিন্ন ভাতা এই সরকার দিচ্ছে। বিএনপির আমলে বিদ্যুতের খুঁটি বসিয়েছিল। কিন্তু তারা বিদ্যুৎ দেয়নি। আজকে দেখেন বিদ্যুতের মিটার নিতে টাকা লাগছে না। আবেদন করলেই আপনি মিটার পাচ্ছেন। আওয়ামী লীগ যদি ভাল কাজ করে থাকে তাহলে এই উন্নয়নের কথা মাথায় রেখে ২০২৪ সালের নির্বাচনে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। 

দেশের মানুষের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা করেছেন তা আর কেউ করেনি---এমপি মোঃ জিল্লুল হাকিম
রাজবাড়ী জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
চট্টগ্রামে প্রকৌশলীর ওপর হামলার প্রতিবাদে রাজবাড়ীতে এলজিইডি’র কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন
সর্বশেষ সংবাদ