ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
পাংশা উপজেলা চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল বুড়োর বিশাল নির্বাচনী কর্মী সভা
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৪-২৫ ১৮:০৩:২২

আসন্ন রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম বুড়োর নির্বাচনী কর্মীসভা গতকাল ২৫শে এপ্রিল বিকালে পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
 কর্মী সভায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল, পাংশা উপজেলা চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দীপক কুন্ডু প্রমূখ বক্তব্য রাখেন।
 আওয়ামী লীগ নেতা আশিক মাহমুদ মিতুল বলেন, পাংশা উপজেলা নির্বাচনে খন্দকার সাইফুল ইসলাম বুড়ো প্রার্থী হয়েছেন। তার প্রতীক মোটর সাইকেল। খন্দকার সাইফুল ইসলাম বুড়ো একজন ভালো মানুষ।
 তিনি বলেন, আমরা যে সুযোগ পেয়েছি সে সুযোগ কাজে লাগাতে হবে। এলাকার উন্নয়নকে এগিয়ে নিতে হবে। উন্নয়নের ধারা এগিয়ে নিতে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য মোটর সাইকেল প্রতীকে ভোট প্রদানের আহবান জানান তিনি। আগামী ৮ই মার্চ উপজেলা নির্বাচনের দিন পর্যন্ত নির্বাচনী মাঠে থাকার প্রত্যয় ব্যক্ত করে আশিক মাহমুদ মিতুল বলেন, আমাদের পাশে থাকুন, আমাদের হাতকে শক্তিশালী করুন, আমরা আপনাদের পাশে আছি। 
 সভায় উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃন্দ ও ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।
 পাংশা পৌরসভার বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ এবং উপজেলার বিভিন্ন ইউপি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মিছিল সহকারে কর্মী সভায় যোগ দেন।
 জানা যায়, খন্দকার সাইফুল ইসলাম বুড়ো পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির ৫ বারের নির্বাচিত চেয়ারম্যান। এবারে তিনি মাছপাড়া ইউপির চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সাথে নিয়ে পাংশা পৌরসভাসহ উপজেলার ১০টি ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করার মধ্য দিয়ে তিনি নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
 প্রতীক বরাদ্দের পর গত ২৪শে এপ্রিল থেকে খন্দকার সাইফুল ইসলাম বুড়োর নির্বাচনী প্রচার-প্রচারণায় যোগ দিয়েছেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল। আশিক মাহমুদ মিতুল ২৪শে এপ্রিল যশাই উচ্চ বিদ্যালয় মাঠে এবং গতকাল ২৫শে এপ্রিল পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম বুড়োর নির্বাচনী কর্মীয় সভায় বক্তব্য রাখেন।
 খন্দকার সাইফুল ইসলাম বুড়োর নির্বাচনী সভায় আশিক মাহমুদ মিতুলের যোগ দেওয়ায় নির্বাচনী প্রচার-প্রচারণায় ইতিবাচক প্রভাব পড়েছে। 
 উল্লেখ্য, আগামী ৮ই মে পাংশা উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ। চেয়ারম্যান পদে পাংশা উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ (প্রতীক আনারস) ও খন্দকার সাইফুল ইসলাম বুড়ো (প্রতীক মোটর সাইকেল) চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। জনমত গঠনে উভয়েই মাঠে রয়েছেন। চলছে প্রচার-প্রচারণা।
 ভাইস চেয়ারম্যান পদে (পুরুষ) ৫জন- একেএম সাইফুল মোর্শেদ রিংকু তালা, খান মোহাম্মদ ওবায়দুল হক চশমা, জালাল উদ্দিন উড়োজাহাজ, হোসেন সরদার টিয়া পাখি ও রফিকুল ইসলাম টিউবয়েল এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন- আসমা খাতুন হাঁস, দিলরুবা পারভীন ইতি ফুটবল ও সাবরিন পারভীন শেলী কলস প্রতীক নিয়ে নির্বাচনী প্রচার-প্রচারণা চালাচ্ছেন।
 পাংশা উপজেলা নির্বাচনে ভোটার সংখ্যা ২লাখ ২৬হাজার ১শত। এর মধ্যে পুরুষ ভোটার ১লাখ ১০হাজার ১৮৭ এবং মহিলা ভোটার ১লাখ ৫হাজার ৯১১ জন।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ