ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
টাউন মক্তবের সহকারী শিক্ষক শামিমা সুলতানার অবসর জনিত বিদায় সংবর্ধনা
  • আসাদুজ্জামান নুর
  • ২০২৩-০২-১৪ ১৪:৪৯:৪৪

 রাজবাড়ী টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শামিমা সুলতানার অবসর জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। 
  গতকাল ১৪ই ফেব্রুয়ারী রাজবাড়ী টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাসে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
  বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নাহিদা ইসলামের সভাপতিত্বে রাজবাড়ী সদর উপজেলা সহকারী উপজেলা শিক্ষা অফিসার মুহাম্মদ মোশারফ হোসেন, রাজবাড়ী টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুন কক্স, ম্যানেজিং কমিটির সদস্য ও রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যায়ের সহকারী শিক্ষক প্রবীর কুমার সেন, ম্যানেজিং কমিটির সদস্য ও ইসলামিক ফাউন্ডেশন জেলা কার্যালয়ের ফিল্ড অফিসার ফিরোজ আল মামুন, বিআরডির অবসরপ্রাপ্ত কর্মকর্তা কামাল উদ্দিন, সহকারী শিক্ষক রোকেয়া খাতুন ও সাবেক সহকারী শিক্ষক ছায়া চক্রবর্তী বক্তব্য রাখেন।
  অনুষ্ঠানে উপস্থাপনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহিনা আক্তার। এসময় বিদ্যালয়ের বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অন্যান্য সদসগণ, শিক্ষক ও শিক্ষর্থীরা উপস্থিত ছিলেন। 
  বিদায়ী অনুষ্ঠানে বক্তাগণ বিদায়ী সংবর্ধিত শিক্ষকের শিক্ষাকতা জীবনের বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন। বক্তব্য শেষে বিদায়ী শিক্ষককে বিদ্যালয়ের পক্ষ থেকে ক্রেষ্টসহ উপহার সামগ্রী প্রদান করা হয়।
  উল্লেখ্য, বিদায়ী শিক্ষক শামিমা সুলতানা ১৯৮৫ সালে রাজবাড়ী টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন। এর আগে তিনি ১৯৮৩ সালে রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়ার ইউনিয়নের চরবরাট সরকারী শিশু বিদ্যালয়ের কর্মজীবন শুরু করেন। সেখান থেকে তিনি পিটিআই ট্রেনিংএ যোগদান করেন। সাফল্যের সাথে ট্রেনিং শেষ করে রাজবাড়ী টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ