ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
ডিবি পরিচয়ে তল্লাশীর নামে ব্যাটারী চালিত অটো ছিনতাই
  • শিহাবুর রহমান
  • ২০২৩-০২-২৩ ১৫:১১:৪৪

রাজবাড়ীতে ডিবি পরিচয় দিয়ে শুকুর আলী মাতুবর নামে এক অটো চালকের ব্যাটারী চালিত ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা।
  গত ২২শে ফেব্রুয়ারী রাত ৮টার দিকে রাজবাড়ী-গোয়ালন্দ মোড় মহাসড়কের সদর উপজেলার কামালদিয়া ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।
  আলীপুর ইউনিয়নের কালিচরনপুর গ্রামের অটো চালক শুকুর আলী জানান, গত ২২শে ফেব্রুয়ারী রাত সাড়ে ৭টার দিকে রাজবাড়ী শহরের রেলগেট থেকে ২জন যাত্রী তার অটোতে উঠে। এদের মধ্যে একজনের কাছে ২টি তোষক ছিল। শ্রীপুর বাজারে একজন যাত্রী নেমে যায়। অপর যাত্রী আলাদীপুরে নামবে। রাত ৮টার দিকে তিনি ওই যাত্রীকে নিয়ে কামালদিয়া ব্রীজ এলাকায় আসলে সাদা রঙের একটি মাইক্রোবাস থেকে একজন নেমে সিগন্যাল দিয়ে তার অটো গাড়ীটি থামায়। এরপর ওই ব্যক্তি নিজেকে ডিবি’র এসআই শহিদুল্লাহ পরিচয় দিয়ে বলে তোদের কাছে মাদক আছে। থানায় চল। এই বলে ওই ব্যক্তি তার কাছ থেকে অটোর গাড়ীর চাবি, মোবাইল ও নগদ ২হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাকে ও অটোতে থাকা যাত্রীকে মাইক্রোবাসে তোলে। এ সময় ওই ব্যক্তির সাথে থাকা ডিবি পরিচয় দেওয়া অপর একজন অটো গাড়ীটি থানায় নিয়ে যাওয়ার কথা বলে সেখান থেকে নিয়ে যায়।
  তিনি আরো জানান, ওই মাইক্রোবাসের ভিতর আরো কয়েকজন লোক ছিল। মাইক্রোবাসে তোলার পর তাকে রাজবাড়ী থানার দিকে না এনে আলাদীপুরের দিকে নিয়ে যাওয়া দেখে তিনি তাদের কোথায় নিয়ে যাচ্ছেন বলে জিজ্ঞাসা করেন। এ সময় তারা তাকে মারপিট করে এবং মেরে ফেলার হুমকি দেয়।
  পরে রাত ১০টার দিকে তারা গোয়ালন্দের জমিদার ব্রীজ এলাকায় নির্জন স্থানে তাকে নামিয়ে দেয়। তবে তার অটোতে থাকা ওই যাত্রী তাদের সাথে মাইক্রোবাসেই রয়ে যায়। তিনি ধারণা করেন, এ ঘটনার সাথে ওই যাত্রী জড়িত রয়েছে। এ ঘটনার পর রাতেই তিনি রাজবাড়ী থানায় এসে ঘটনার বর্ণনা করেন।
  রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদত হোসেন জানান, অটো ছিনতাই চক্রকে ধরতে ইতোমধ্যেই পুলিশ মাঠে নেমেছে। গতকাল ২৩শে ফেব্রুয়ারী  দুপুরে রাজবাড়ী থানার ২জন পুলিশ অফিসার ওই অটো চালককে নিয়ে বিভিন্ন স্থানের সিসি টিভির ফুটেজ সংগ্রহ করাসহ অটো গাড়ীটির সন্ধান করে। তবে এখনো ঘটনার সাথে জড়িত কাউকে আটক বা অটো গাড়ীটি উদ্ধার করা যায়নি।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ