ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
আ’লীগের অনেক নেতাকর্মীর শরীর থেকে সেই হাতুড়ি পেটার দাগ এখনো মুছেনি---জিল্লুল হাকিম
  • শামীম হোসেন
  • ২০২৩-০৩-২২ ০০:০৬:৪১

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, আমার এখনো মনে আছে যে, এক ভাই বিএনপি করে, আরেক ভাই আওয়ামী লীগ করে। বিএনপির আমলে আওয়ামী লীগ করা ভাইয়ের ওপর বিভিন্নভাবে নির্যাতন করা হয়েছে। বিএনপি করা ভাই তৎকালীন পাংশার বিএনপি নেতা আজিজ সরদারকে বলেছিল ‘আওয়ামী লীগ করলেও ওতো আমার ভাই, ওকে ক্ষমা করে দেওয়া যায় না, এই অত্যাচার নির্যাতন থেকে মাপ করা যায় না?’। তার জবাবে আজিজ সরদার বলেছিল যে, আওয়ামী লীগের ভাই ঠেঙানোর সময় আমার নাই। ১০ তারিখে বিএনপির যে মহাসমাবেশ ছিল। ওরা বলেছিল ১০ তারিখের পর থেকে এই দেশে খালেদা জিয়ার শাসন চলবে। খালেদা জিয়ার শাসন এই দেশে চললে কি হতে পারে ২০০১ সালের নির্বাচনের পরে আমরা অনুভব করেছি। আমরা স্বচোখে দেখেছি। আমাদের অনেক নেতাকর্মীদের শরীর থেকে সেই হাতুড়ি  পেটার দাগ এখনো মুছে নাই। বিএনপি আপন ভাইকেও ক্ষমা করে নাই।

  গতকাল ২১শে মার্চ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চর-ঝিকড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দোতলা ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

  এমপি জিল্লুল হাকিম বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায় ও দরিদ্র মানুষদের ভালোবাসেন। দেশের মানুষ যেন সম্মানের সাথে বেঁচে থাকতে পারে সে জন্য বয়স্ক মানুষের জন্য বয়স্ক ভাতার ব্যবস্থা করেছেন। বিধবা মানুষদের জন্য বিধবা ভাতার ব্যবস্থা করেছেন। প্রতিবন্ধীদের জন্য প্রতিবন্ধী ভাতার ব্যবস্থা করেছেন। নবজাতকের জন্য মাতৃকালীন ভাতার ব্যবস্থা করেছেন। শিক্ষার্থীরা যেন সু-শিক্ষায় শিক্ষিত হতে পারে সে জন্য শিক্ষার্থীদের বছরের প্রথম দিনে বিনামূল্যে নতুন বই এবং শিক্ষাবৃত্তির ব্যবস্থা করেছেন। যেসব মানুষের কোন ঠিকানা নাই, মাথা গোজার ঠাই নাই সেসব মানুষদের জন্য জমিসহ ঘরের ব্যবস্থা করেছেন। যারা দুই বেলা খাওয়ার সামর্থ্য নাই তাদের জন্য ১০ টাকা কেজি চাল কিনার ব্যবস্থা করেছেন। বিএনপির আমালে কি পেয়েছেন? কিছুই পান নাই।

  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল আলীমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোরশেদ আরুজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওহাব মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কেএম নজরুল ইসলাম ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন খান প্রমূখ বক্তব্য রাখেন।

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ