ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশায় তরমুজের আড়ত-খুরচা দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৪-০৬ ১৭:০১:৩২

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত গতকাল ৬ই এপ্রিল পাংশা পৌর শহরে তরমুজের আড়ত ও খুরচা দোকানে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার আইনে ৯জনের ২৩ হাজার টাকা জরিমানা আদায় করেছেন। 
  অর্থদন্ডপ্রাপ্তরা হলো- আড়তদার আব্দুর রহমান মোল্লা ১০ হাজার টাকা, ফল বিক্রেতা হাসান ২ হাজার টাকা, মাহাবুব ১ হাজার টাকা, শাহ আলম ২ হাজার টাকা, আকরাম ১ হাজার টাকা, শীতাঙ্গ ১ হাজার টাকা, মুন্নাফ ১ হাজার টাকা, জাহিদুল ১ হাজার টাকা ও জাকির ৩ হাজার টাকা।
  জানা যায়, পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার সময় পাংশা পৌর শহরের ফল বাজার ও আড়তে অভিযান চালায়। অভিযানের সময় অপর ২জন ফলের আড়তদারসহ অন্যান্য ফল ব্যবসায়ীদের ওজনে তরমুজ বিক্রি না করতে তিনি প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। পাংশা মডেল থানা পুলিশ ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করে। সকাল ১১টায় শুরু হয়ে দুপুর দেড়টার দিকে ভ্রাম্যমান আদালতের কর্মসূচি শেষ হয়। তবে ভেজাল খাদ্য ও বেশি দামে পণ্য বিক্রি সংক্রান্ত উপজেলা প্রশাসনের মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা গেছে।

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ