ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ীতে জেলা ইমাম কমিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৪-০৮ ১৫:০৬:৪৯

পবিত্র মাহে রমজানের উপলক্ষ্যে রাজবাড়ী জেলা ইমাম কমিটির উদ্যোগে গতকাল ৮ই এপ্রিল বিকালে শহরের ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের মাঠে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।     

  জেলা ইমাম কমিটির সভাপতি হাফেজ মাওলানা মোঃ ইলয়িাস মোল্লার সভাপতিত্বে রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক মেয়র মহম্মদ আলী চৌধুরী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোরহাব, ইয়াছিন উচ্চ বিদ্যালয়েল প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন, জেলা ইমাম কমিটির সাবেক সভাপতি ভান্ডারিয়া মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মওলানা আবুল এরশাদ মোঃ সিরাজুম্মুনির, জেলা ইমাম কমিটির সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা আলাউদ্দিন আল আজাদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মওলানা মোফাজ্জেল হোসেন আব্বাসী, রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক আব্দুল খালেক, জেলা মডেল মসজিদের খতিব ও ইমাম মাওলানা মোঃ আবু সাঈদ তায্যেবী, সদর উপজেলা মডেল মসজিদের খতিব ও ইমাম মাওলানা সিয়াম হোসাইন ও বিশিষ্ট সমাজ সেবক আবুল কালাম আজাদ প্রমুখ বক্তব্য  রাখেন। এ সময় জেলা ইমাম কমিটির অন্যান্য সদস্যগণ, বিভিন্ন মসজিদের ইমামগণ, রাজবাড়ী পৌরসভার কমিশনারগণ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণসহ আমন্ত্রীত অতিথিগণ উপস্থিত ছিলেন।

  ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন জেলা ইমাম কমিটির সভাপতি হাফেজ মাওলানা মোঃ ইলিয়াস মোল্লা। এছাড়াও ইফতার মাহফিলে মাহে রমজানের তাৎপর্য ও গুরুত্ব তুলে ধরে আলোচনা করা হয় এবং পবিত্র কুরআনুল করিম থেকে তেলোয়াত ও নাতে রসুল(সাঃ) পরিবেশন করা হয়।

রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ