ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে ডিবি’র অভিযানে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী মিথুন ও তার সহযোগী হাবিব গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৪-১৫ ১৫:১২:১৯

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার(ডিবি’র) একটি দল গত ১৪ই এপ্রিল রাত সাড়ে ১১টার দিকে রাজবাড়ী প্রেসক্লাব এলাকা থেকে এক ডজন মামলার আসামী মোঃ মশিউর রহমান মিথুন মোল্লা(২৬) ও মোঃ হাবিব শেখ(২৯) নামের দুই সন্ত্রাসীকে একটি ওয়ান শুটার গান, একটি সুইচ গিয়ার ছুরি, ১টি কার্তুজসহ গ্রেফতার করেছে ।

  গ্রেফতার মিথুন মোল্লা রাজবাড়ী শহরের সজ্জনকান্দা ৫নং ওয়ার্ডের মোঃ রহমত মোল্লার ছেলে। আর মোঃ হাবিব শেখ শ্রীপুর এলাকার মোঃ জব্বার শেখের ছেলে। এর মধ্যে মিথুন মোল্লা হত্যাসহ ১২টি মামলার আসামী বলে জানা গেছে।

  রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার(ডিবি’র) ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মনিরুজ্জামান জানান, গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়ক থেকে মিথুন ও তার সহযোগী হাবিব শেখকে গ্রেপ্তার করে। এ সময় মিথুনের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, একটি সুইচ গিয়ার ছুরি, একটি ১২ বোর কার্তুজ ও একটি নম্বর বিহীন মোটর সাইকেল জব্দ করা হয়। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, বিস্ফোরক, নারী ও শিশু নির্যাতনসহ ১২টি মামলা রয়েছে। মিথুন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর সদস্য এর বলে জানা গেছে।

  এ ব্যাপারে মিথুন মোল্লা ও হাবিব শেখের বিরুদ্ধে অস্ত্র আইনে রাজবাড়ী থানায় মামলা দায়ের হয়েছে। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ