ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশা উপজেলায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৪-১৭ ১৬:০১:২৫

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ১৭ই এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস-২০২৩ পালিত হয়েছে।

  এ উপলক্ষে পাংশা উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়।
  জানা যায়, গতকাল সোমবার সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন, পাংশা মডেল থানা, পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, পাংশা উপজেলা অফিসার্স ক্লাব, পাংশা মহিলা কলেজ, পাংশা সরকারী জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ও কাজী আব্দুল মাজেদ একাডেমীর পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। প্রথমে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে দলীয় নেতৃবৃন্দ। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ কর্মসূচি শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথিদের মধ্যে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশার এসিল্যান্ড মোঃ মাসুদুর রহমান রুবেল, পাংশা উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রতন কুমার ঘোষ, পাংশা উপজেলা প্রাণিসম্পাদ কর্মকর্তা মোঃ শাহাদাৎ হোসেন ও পাংশা মডেল থানার ইন্সপেক্টর(তদন্ত) মোঃ ইফতে খারুল আলম প্রধান প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিকসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ