ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীর চন্দনীতে ৯২জন অসহায় ও দুস্থ নারীদের মাঝে ছাগল বিতরণ
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৫-২৬ ১৩:৫৫:০৭

দক্ষিণ-পশ্চিমাঞ্চালীয় পানি সম্পদ পরিকল্পনা ও ব্যবস্থাপনা ফেইজ-২ প্রকল্পের আওতায় গতকাল ২৫শে মে সকালে রাজবাড়ী সদর উপজেলার চন্দনীতে ৯২ জন অসহায় ও দুস্থ নারী সদস্যদের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে।
  রূপসা পানি ব্যবস্থাপনা এসোসিয়েশনের সভাপতি আজিম শেখের সভাপতিত্বে ও বেলাগাছি পানি ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রশিদ খানের সঞ্চালনায় চন্দনী স্ট্যান্ডস্থ মল্লিক মার্কেটে ছাগল বিতরণ অনুষ্ঠানে ফরিদপুর পানি উন্নয়ন বোর্ডের সাউথ ওয়েষ্টে প্রকল্পের পিএমও আব্দুর রাজ্জাক ও প্রকল্পে সিনিয়র ফেসিলেটিটর উত্তম কুমার বিশ্বাস ও বেলগাছি পানি ব্যবস্থাপনা কমিটির যুগ্ম সাধরাণ সম্পাদক বিধান কমুার বিশ্বাস বক্তব্য রাখেন। এ সময় সদর উপজেলার সকল পানি ব্যবস্থাপনা এসোসিয়েশনের সভাপতি, সাধারণ সম্পাদক, অন্যান্য সদস্যগণসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
  উল্ল্যেখ যে, রাজবাড়ী সদর উপজেলার দক্ষিণ-পশ্চিমাঞ্চালীয় পানি সম্পদ পরিকল্পনা ও ব্যবস্থাপনা প্রকল্পের ফেইজ-২ এর হড়াই নদী উপ-প্রকল্পের আওতায় পানি ব্যবস্থাপনা এসোসিয়েশনের ১,২,৩,৪ এ অধীনে রুপসা পানি ব্যবস্থাপনা এসোসিয়েশনের সার্বিক সহযোগিতায় ৫১টি পানি ব্যবস্থাপনা দলের ৯২ জন অসহায় ও দুস্থ নারী সদস্যদের মাঝে একটি করে উন্নত জাতের ব্লাক ব্যাঙ্গল ছাগল বিতরণ করা হয়েছে। 

 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ