ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
গোয়ালন্দ উপজেলা উন্নয়ন প্রকল্প পরিদর্শনে স্থানীয় সরকারের পরিচালক শিবির বড়ুয়া
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৭-১৯ ০৩:৩৬:৩৮

স্থানীয় সরকার ঢাকা বিভাগের পরিচালক(যুগ্ম-সচিব) শিবির বিচিত্র বড়ুয়া গতকাল ১৮ই জুলাই রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন। 

  সকাল সাড়ে ৮টার দিকে একদিনের সংক্ষিপ্ত সফরে তিনি ঢাকা থেকে দৌলতদিয়া ফেরী ঘাটে পৌছালে তাকে ফুলেল অভ্যর্থনা জানায় উপজেলা প্রশাসন। 

  পরে তিনি দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ, তৃতীয় লিঙ্গের মানুষের জন্য তৈরিকৃত আশ্রয়ন প্রকল্প, পৌরসভা ও উপজেলা পরিষদসহ কয়েকটি নির্মিত রাস্তার কার্যক্রম পরিদর্শন করেন। 

  উপজেলা পরিষদ পরিদর্শনকালে তিনি বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার ও ইউপি চেয়ারম্যানদের সাথে মতবিনিময় করেন। 

  পরে ইউনিয়ন পরিদর্শন বইতে স্বাক্ষর করার পূর্বে পরিষদের তথ্য সেবা কেন্দ্র, গ্রাম্য আদালত, জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম ও মৌলিক প্রশিক্ষণের খোঁজ খবর নেন পরিচালক শিবির বিচিত্র বড়ুয়া।

  এ সময় জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আসাদুজ্জামান রিপন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ আশরাফুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, এফ কে টেকনিক্যাল এন্ড বিএম মহিলা কলেজের অধ্যক্ষ ফকীর আব্দুল কাদের, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রহমান মন্ডল, উজানচর ইউপি চেয়ারম্যান মোঃ গোলজার হোসেন মৃধা ও ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেনসহ উপজেলার অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ