ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশার কশবামাজাইলের কেয়াগ্রাম ঘাটে প্রতিপক্ষের হামলায় আহত-১
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৭-১৯ ০৩:৩৭:২১

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কশবামাজাইল ইউপির গড়াই নদীর কেয়াগ্রাম ঘাটে গতকাল ১৮ই জুলাই সকাল ১০টার দিকে প্রতিপক্ষের হামলায় রিয়াজ মন্ডল(৪৫) নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছে।

  আহত রিয়াজ মন্ডল কশবামাজাইল ইউপির সুবর্ণকোলা গ্রামের মৃত আতাহার হোসেন মন্ডলের ছেলে। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলযোগ হলে প্রতিপক্ষের হামলায় তিনি আহত হন। 

  জানা যায়, কেয়াগ্রাম ও সুবর্ণকোলা গ্রামে আঞ্চলিক দলাদলি নিয়ে বিরোধ চলছিল। এলাকায় আধিপত্য বিস্তার করা নিয়ে উভয় গ্রুপের লোকজন নিজেরদের দলভারী করতে তৎপর রয়েছে।

  গতকাল মঙ্গলবার সকালে রিয়াজ মন্ডল কেয়াগ্রাম ঘাট বাজারে একটি দোকানে বসে গল্প করার সময় তুচ্ছ বিষয় নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে গোলযোগ হলে প্রতিপক্ষের হামলায় আহত হন রিয়াজ মন্ডল। ঘটনার পর পারিবারিক ও অনুসারী লোকজন রিয়াজ মন্ডলকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য গতকালই তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করেছেন।

  এদিকে প্রতিপক্ষের হামলায় রিয়াজ মন্ডলের আহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে তার অনুসারীরা কেয়াগ্রাম ঘাটে মহড়া দিয়ে কেয়াগ্রামের আলিমুদ্দিনের বাড়ী ও শাহাদত মুন্সীর বাড়ীতে গিয়ে ভয়ভীতি ও হুমকী প্রদর্শন করে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে আলিমুদ্দিনের ছেলে আজিম ও শাহাদতের ছেলে নিশান মুন্সীসহ তাদের অনুসারী লোকজন প্রাণভয়ে গা ঢাকা দিয়েছে।

  তবে কেয়াগ্রাম খেয়াঘাটে গোলযোগের খবর পেয়ে কশবামাজাইল ক্যাম্প পুলিশ ঘটনাস্থলে যান। পুলিশ অত্র এলাকায় পুনরায় যাতে গোলযোগের ঘটনা না ঘটে সে লক্ষ্যে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

  এদিকে প্রতিপক্ষের হামলায় রিয়াজ মন্ডল আহত হওয়ার ঘটনায় নিন্দা জানিয়েছেন কশবামাজাইল ইউপির চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ। 

  তিনি বলেন, এলাকায় মাদক কারবারী ও একটি হত্যা মামলার আসামীরা বাদী পক্ষ ও মামলার সাক্ষীদের উপর নানাভাবে চাপ সৃষ্টি করছে। রিয়াজ মন্ডলের উপর হামলার ঘটনায় জড়িত ১২জনকে চিহ্নিত করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ