ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
গোয়ালন্দে ভোক্তা অধিকারের অভিযানে ৪টি ফামের্সীকে ১৪ হাজার টাকা জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৭-২০ ১৪:৪০:২৫

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার পৌর জামতলা বাজার ও দৌলতদিয়া বাজারে গতকাল ২০শে জুলাই প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রি বা সরবরাহ না করা এবং মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে ৪টি ফামের্সীকে ১৪হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

  ফার্মেসীগুলো হলো- পৌর জামতলা বাজারের মান্নান মাস্টার ফার্মেসী, মেসার্স মন্ডল ফার্মেসী, দৌলতদিয়া বাজারের মেসার্স সজীব ড্রাগ হাউস ও একই বাজারের পল্লীবন্ধু ফার্মেসী।

  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান জানান, জেলার বিভিন্ন এলাকায় ভোক্তার বাজার তদারকি অভিযান অব্যাহত রয়েছে। গতকাল ২০শে জুলাই গোয়ালন্দ পৌর জামতলা ও দৌলতদিয়া বাজারের বিভিন্ন ফার্মেসীতে অভিযান চালানো হয়। অভিযানে পৌর জামতলা এলাকায় প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রি বা সরবরাহ না করার অপরাধে মান্নান মাস্টার ফামের্সীকে ৫হাজার টাকা, একই বাজারে এবং একই অপরাধে মেসার্স মন্ডল ফামেসীকে ২হাজার টাকা, দৌলতদিয়া বাজারে একই অপরাধে মেসার্স সজীব ড্রাগ হাউজকে ২হাজার টাকা ও প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রি বা সরবরাহ না করা এবং মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে পল্লীবন্ধু ফামের্সীকে ৫হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ