ঢাকা বুধবার, সেপ্টেম্বর ২৭, ২০২৩
শিক্ষা প্রতিষ্ঠানের জন্য স্মার্ট ডায়নামিক ওয়েবসাইট তৈরী করে দিচ্ছে থিমসবাজার
  • প্রযুক্তি ডেস্ক
  • ২০২৩-০৭-২৪ ০২:৫৫:২৬

স্কুল, কলেজ ও মাদরাসার জন্য স্মার্ট ডায়নামিক ওয়েবসাইট তৈরী করে দিচ্ছে থিমসবাজার। থিমসবাজার হলো পপুলার আইটির একটি সহযোগী প্রতিষ্ঠান। মাত্র ১০ হাজার টাকায় তারা সম্পূর্ণ স্মার্ট ডায়নামিক ওয়েবসাইট তৈরী করে দিচ্ছে। এই সেবাটির মাধ্যমে স্কুল, কলেজ ও মাদরাসা স্মার্ট প্রতিষ্ঠান হিসেবে তৈরী হবে। 

এই প্যাকেজে রয়েছে একটি ডটএডু ডটবিডি ডোমেইন (১বছর), একটি তিন জিবি এসএসডি সুপার ফাস্ট হোস্টিং, একটি প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম, সম্পূর্ণ সেটআপ ও এক বছরের ফ্রি সাপোর্ট। 

এই ওয়েবসাইটে থাকবে- প্রতিষ্ঠানের ইতিহাস, প্রতিষ্ঠান সভাপতির বাণী, প্রতিষ্ঠান প্রধানের বাণী, শিক্ষক মন্ডলীর তথ্য, স্টুডেন্টদের তথ্য, কৃতি শিক্ষার্থীদের তথ্য, পরীক্ষার ফলাফল, ফটোগ্যালারী, ভিডিও গ্যালারী, নোটিশ 

ক্লাস রুটিন, পরীক্ষার রুটিন, ফরম ডাউনলোড অপশন, অন্যান্য কোর্স, হলিডে, একাডেমিক ক্যালন্ডার, অনলাইনে বই বিক্রি, ব্লগ, যোগাযোগ। 

এছাড়াও থিমসবাজারের রয়েছে, স্কুল ম্যানেজমেন্ট সফটওয়্যার। যা পিএইচপি লারাভেল দিয়ে তৈরী আধুনিক একটি স্কুল ম্যানেজমেন্ট সফটওয়্যার। যারা মাধ্যমে পুরো স্কুল এর কার্যক্রমকে ম্যানেজ করতে পারবে খুব সহজেই। 

পপুলার আইটি হলো একটি বিশ্ব্যস্থ আইটি প্রতিষ্ঠান তারা ২০১২ সাল থেকে আইটিতে কাজ করে আসছে। পপুলার আইটি বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর সাধারণ সদস্য। 

থিমসবাজার প্রতিটি জেলা উপজেলায় মার্কেটিং অফিসার নিয়োগ দিচ্ছে। যারা আগ্রহী দ্রুত যোগাযোগ করতে পারেন। 

বিস্তারিত জানতে যোগাযোগ পারেন- থিমসবাজার ডটকম, রুম নং : ২২৫, লিফট-৮, মুক্তবাংলা শপিং কমপ্লেক্স, ঢাকা-১২১৬, মোবাইল : ০১৭৩২৬৬৭৩৬৪, ০১৯৭২৬৬৭৩৬৪, ওয়েবসাইট : www.themesbazar.com

শিক্ষা প্রতিষ্ঠানের জন্য স্মার্ট ডায়নামিক ওয়েবসাইট তৈরী করে দিচ্ছে থিমসবাজার
ফেসবুক-ইউটিউবকে লিগ্যাল নোটিশ
করোনার কারণে কমানো হয়েছে দাম॥শিগগিরই বাজারে আসছে আইফোন ১২
সর্বশেষ সংবাদ